• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাচার হাতে ভাতিজি খুন

  শফিয়েল আলম সুমন, ময়মনসিংহ

২৬ জুন ২০২২, ২২:০২
চাচার হাতে ভাতিজি খুন
ময়মনসিংহে জমি নিয়ে বিরোধের জেরে চাচার বল্লমের আঘাতে ভাতিজি হাসিনা বেগম নিহত হয়েছেন (ছবি: অধিকার)

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধের জেরে চাচার বল্লমের আঘাতে ভাতিজি হাসিনা বেগম (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। রবিবার (২৬ জুন) দুপুর একটার দিকে ময়মনসিংহ সদর উপজেলার শম্ভুগঞ্জ চররঘুরামপুর পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, পৈত্রিক সূত্রে পাওয়া হাসিনা বেগমের এক খন্ড জমি নিয়ে চাচা মইদর আলী সরকারের সাথে বিরোধ চলছিল। রোববার ওই জমি নিয়ে দুই পরিবারের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে মইদর আলী তার ছেলেদের নিয়ে দেশীয় অস্ত্রসহ হাসিনা বেগম ও তার পরিবারের ওপর হামলা চালায়। এ সময় মইদর আলীর হাতে থাকা বল্লমের আঘাতে হাসিনা বেগমসহ পাঁচজন আহত হয়।

আরও পড়ুন: নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

তিনি আরও জানান, স্থানীয়রা আহতদেরকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসিনা বেগমকে মৃত ঘোষণা করেন। হাসিনা বেগমের স্বামী আব্দুল মালেক, ছেলে কাউসার আহমেদ এবং তার দুই বোন হুসনে আরা ও মনোয়ারা বেগমকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করা হয়েছে। হাসিনার মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড