• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুচ্ছ ঘটনার জেরে হামলায় রেস্টুরেন্ট শ্রমিক গুরুতর আহত

  কুড়িগ্রাম প্রতিনিধি

২৬ জুন ২০২২, ১৯:৩৫
সন্ত্রাসী হামলা
সন্ত্রাসী হামলা

তুচ্ছ ঘটনার জেরে কুড়িগ্রামে সন্ত্রাসী হামলায় রেস্টুরেন্টের এক শ্রমিককে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৫ জুন) রাত ৮টা ৩০ মিনিটের দিকে কুড়িগ্রাম সদর উপজেলার ত্রিমোহনী বাজার সংলগ্ন শাহা পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

অভিযোগ পাওয়া যায়, সদর উপজেলাধীন বেলগাছা ইউনিয়নের কালে গ্রামের মো. মজিবর রহমানের ছেলে মো. আশিক মিয়া টেম্পিল (২৫) প্রকৃতির ডাকে সাড়া দিতে ত্রিমোহনী বাজারের মৃত আজাদ আলীর ছ'মিলের পাশে প্রসাব করতে গেলে তার ছেলে মো. ফাহিম আজাদ (কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক) প্রসাব করতে বাঁধা দেয় এবং তাকে কাঠ দিয়ে আঘাত করতে উদ্ধত হয়।

এসময় ছ'মিলের কর্মচারীরা এগিয়ে এসে ফাহিমকে আটকায় ও তার হাতে থাকা কাঠ ছিনিয়ে নেয়। তখন আশিক মিয়া টেম্পিল (প্রসাবকারী) ঘটনা স্থল থেকে তার সঙ্গে থাকা চাচাসহ ত্রিমোহনী বাজারের খোকার রেস্টুরেন্টে যায়।

রেস্টুরেন্টে থেকে বের হওয়ার সাথে সাথেই মো. ফাহিম আজাদ তার বাহিনীসহ রামদা, লোহার রড, হকি স্টিক ও লাঠিসোটা নিয়ে টেম্পিলকে ধাওয়া করে। টেম্পিল সেখান থেকে দৌড়ে শাহা পাম্পের সামনে দিয়ে পালিয়ে গেলে শাহা পাম্পের সামনে দাঁড়িয়ে থাকা একই পাড়ার রেস্টুরেন্ট শ্রমিক মৃত আব্দুলের ছেলে মো. আউয়াল আলীকে রামদা দিয়ে মাথায় ও বুকে আঘাত করে গুরুতর জখম করে। পরে লাঠি ও হকি স্টিক দিয়ে এলোপাতারি আঘাত করে এক হাত ও এক পা ভেঙ্গে দেয়।

স্থানীয়রা ভিকটিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ওডি/এমএসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড