• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইসসহ মাদক কারবারি আটক

  মিজানুর রহমান, টেকনাফ (কক্সবাজার)

২৪ জুন ২০২২, ১২:১৪
আইসসহ মাদক কারবারি আটক
আইসসহ আটককৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের হোয়াইক্যংয়ে ১ কেজি তিনশ ৫৪ গ্রাম আইসসহ হাবিব উল্লাহ (৩৭) নামে একজন চিহ্নিত মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি। তিনি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজারের মৃত ইসলাম মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (২৩ জুন) রাত আনুমানিক দেড়টায় উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী বিওপি সংলগ্ন সীমান্ত এলাকা থেকে মাদকসহ তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার ভোর সাড়ে চারটায় এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, রাতে উপজেলার খারাংখালী সীমান্তে বিজিবি'র জওয়ানরা নিয়মিত টহলের সময় মিয়ানমার থেকে সাঁতারকেটে সীমান্ত অভিমূখে এক ব্যক্তিকে আসতে দেখে। লোকটি বিজিবির উপস্থিতি টের পেয়ে নিজেকে কাদার মধ্যে লুকানোর চেষ্টা করে।

তিনি বলেছেন, এ সময় বিজিবি ধাওয়া করে তাকে আটক করে। পরে তল্লাশী চালিয়ে তার কোমরে বাঁধা অবস্থায় ১ কেজি ৩৫৪ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। জব্দকৃত মাদকসহ ধৃত ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্থান্তর করা হয়েছে।

উল্লেখ, ধৃত হাবিবুল্লাহ কিছুদিন ধরে সীমান্তের বিভিন্ন পয়েন্ট দিয়ে মাদক কারবারি গডফাদারদের বড় বড় মাদকের চালান খালাসে জনশ্রুতি রয়েছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হলে প্রকৃত মাদকের গডফাদারদের নাম ও রাঘব-বোয়ালদের চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসবে বলে স্থানীয়দের ধারণা।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড