• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্লিনিক সিলগালা ও লক্ষাধিক টাকা জরিমানা

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

২৮ মে ২০২২, ২০:১৬
ক্লিনিক সিলগালা ও লক্ষাধিক টাকা জরিমানা
চট্টগ্রামের বাঁশখালীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান (ছবি: অধিকার)

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় নিবন্ধন না থাকায় ২ টি বেসরকারি হাসপাতাল, ৩টি ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও আগামী ১ সপ্তাহর মধ্যে কাগজপত্র সংগ্রহ করার জন্য নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৮ মে) বেলা ১২টা থেকে বিকাল ৩ টা পযর্ন্ত উপজেলা সদরের ২ টি হাসপাতাল ও ৩ টি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় অভিযান পরিচালনা করে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসানে নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় বাঁশখালী উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদার উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, স্বাস্থ্য বিভাগের নির্দেশ মোতাবেক বাঁশখালী উপজেলার হাসপাতাল গুলোতে অভিযান পরিচালনা করা হয়।

আরও পড়ুন: বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবে জেলে নিখোঁজ

এ সময় নিবন্ধন না থাকায় বাঁশখালী এ্যাপোলো হাসপাতালকে ৩০ হাজার, মাতৃসদন হাসপাতালকে ২০ হাজার, নিউ ডেন্টাল কেয়ারকে ৫০ হাজার ও মর্ডান ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করে ১ সপ্তাহের মধ্যে কাগজপত্র সংগ্রহ করার জন্য বলা হয়। এই সময় একটি ক্লিনিক সিলগালা ও অন্য একটি ক্লিনিকের কাছ থেকে মুচলেকা নেওয়া হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড