• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিবিএ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে রহস্যজনক মামলা 

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

২৮ মে ২০২২, ১৬:৩১
সিবিএ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে রহস্যজনক মামলা 
কর্ণফুলী পেপার মিল (কেপিএম) লিমিটেড (ছবি : সংগৃহীত)

রাঙামাটির কাপ্তাই উপজেলার কর্ণফুলী পেপার মিল (কেপিএম) সিবিএ সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর বিরুদ্ধে চিফ জুডিশিয়াল আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।

গত ২৩ মে করা ওই মামলায় তাদের বিরুদ্ধে ওয়ারেন্টও জারি করা হয়েছে। মামলাটি করেছেন কেপিএম ওয়ার্কার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক এস এম ইমরান হোসেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, সিবিএ সভাপতি ও সম্পাদক গত ২৪ এপ্রিল বাদীর নিকট ৮ লক্ষ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করার পর তাৎক্ষণিকভাবে বাদীর পকেট থেকে ৫ হাজার টাকা জোরপূর্বক নিয়ে নেন তারা। এছাড়া রাত ১২টায় বাদীর বাসা হতে তাকে তুলে নিয়ে রাতভর নির্যাতন করা হয়।

কর্ণফুলী পেপার মিল (কেপিএম) সিবিএ সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু বলেন, মামলার বাদী প্রতিহিংসাপরায়ণ হয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলায় দায়ের করেছেন, যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত।

এই বিষয়ে শনিবার (২৮ মে) শনিবার সকাল ১১টায় মুঠোফোনে জানতে চাওয়া হলে ১ নম্বর চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করেন নাই। আমি এ ধরনের ঘটনা শুনি নাই।

কর্ণফুলী পেপার মিল (কেপিএম) ডিসিএল বাংলার পুলিশ পরিদর্শক দীপক বড়ুয়া বলেন, আমরা এ ধরনের কোনো অভিযোগ শুনিনি বা কোনো অভিযোগ পাইনি।

কর্ণফুলী পেপার মিল (কেপিএম) লিমিটেডের মহাব্যবস্থাপক (প্রশাসন) আনোয়ার হোসেনের নিকট মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এক মাস আগে মিল এলাকায় এ ধরনের কোনো ঘটনা ঘটেছে কিনা, সেটা আমি শুনিনি। তবে বাদীর মামলার পর সিবিএ সভাপতি বিষয়টি আমাকে অবহিত করেছেন।

আরও পড়ুন : ছাত্রদের বলাৎকার করেও পার পেয়ে যায় স্কুলের দপ্তরি

মামলার বাদী এস এম ইমরান হাসানের নিকট জানতে চাওয়া হলে তিনি সকল ঘটনা সত্য বলে দাবি করেন।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড