• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় বিএনপির বিক্ষোভ

  রফিকুল ইসলাম রফিক, গাইবান্ধা

২৬ মে ২০২২, ১৯:৩০
বিক্ষোভ সমাবেশ
বিক্ষোভ সমাবেশ (ছবি : অধিকার)

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সম্পর্কে অসম্মানজনক মন্তব্য ও হত্যার হুমকি এবং ছাত্রদল নেতাকর্মীদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে গাইবান্ধা জেলা বিএনপিসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা কার্যালয়ের সামনে এই সমাবেশ করেন তারা। এ সময় বিএনপিসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির কৃষি বিষয়ক সম্পাদক মো. শামসুজ্জোহা খান।

জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক মো. আনিসুজ্জামান খান বাবু ও সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, জেলা কৃষক দলের সভাপতি মো. ইলিয়াস হোসেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান নাদিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু বকর সিদ্দিক স্বপন, জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার জাকারিয়াল আলম জিম, জেলা মহিলা দলের সভাপতি ফরিদা ইয়াসমিন শোভা, শফিকুল ইসলাম রুবেল প্রমুখ।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে নিজস্ব কার্যালয়হীন ১১ দফতর

বক্তারা বলেন, এ সরকার দুর্নীতি ও অনিয়মের মাধ্যমে সরকার গঠন করেছে। সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আইনশৃংখলা বাহিনীর মাধ্যমে বিএনপিকে দমিয়ে রাখছে। এ অবৈধ সরকারকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে বিতাড়িত করতে হবে। বিএনপির চেয়ারপার্সন ও ড. মোহাম্মদ ইউনুসকে নিয়ে মন্তব্য করায় তারা সরকারের সমালোচনা করেন। তারেক রহমান অচিরেই দেশে আসবেন এবং তার নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করা হবে বলে মন্তব্য করেন বক্তারা।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড