• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালথায় সংঘর্ষে আহত একজনের মৃত্যু

  হারুন আনসারী, ফরিদপুর

২৬ মে ২০২২, ১৩:৩৬
ছবি : সংগৃহীত

ফরিদপুরের সালথার খারদিয়া গ্রামে আধিপত্যবিস্তার নিয়ে দু'পক্ষের সংঘর্ষে আহত আসাদ শেখ (৪৮) মারা গেছেন।

বুধবার (২৫ মে) দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আসাদ শেখ উপজেলার খারদিয়া গ্রামের হাসেম শেখের ছেলে।

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, গত ৫ মে যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামে এ সংঘর্ষ হয়।

জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যদুনন্দী ইউপি চেয়ারম্যান মো. রফিক মোল্যার সমর্থক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়ার সমর্থকদের মধ্যে দফায় দফায় এ সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত হয়ে খারদিয়া ঠাকুরপাড়া এলাকার ইশারত মোল্যার ছেলে সিরাজুল ইসলাম (২৭) নামে একজন সেদিনেই নিহত হন। এ সংঘর্ষে আসাদ শেখকে ফরিদপুরের বিএসএমএমসি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

সালথা থানার ওসি শেখ মো. সাদিক বলেন, সিরাজুল হত্যা মামলার অন্যতম আসামি বাবলু ফকিরকে (৪০) পুলিশ গ্রেফতার করেছে। আটক বাবলু ফকির ১৮টি মামলার আসামি। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড