• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্যায় ক্ষতিগ্রস্তরা পেল শুকনো খাবার

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

১৯ মে ২০২২, ২১:২৪
খাবার বিতরণ
খাবার বিতরণ (ছবি : অধিকার)

সিলেটের গোয়াইনঘাটে টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্ত ও বন্যাকবলিত এলাকার অসহায় মানুষের মাঝে পূর্ব জাফলং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইউসুফ আহমদের পক্ষ থেকে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার সানকিভাঙা, আসামপাড়া হাওর, নাইন্দার হাওরসহ আশপাশের কয়েকটি এলাকার শতাধিক পানিবন্দি পরিবারের মাঝে এসব শুকনো খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহমদ, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য এরশাদ আলী, শহিদুল ইসলাম, পূর্ব জাফলং ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি আহমেদ আব্দুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক কাওসার আহমদ, ছাত্রলীগ নেতা জলিলুর রহমান সোহাগ, শাহিন আহমদ ও ওসমানসহ অন্যান্যরা।

আরও পড়ুন : সাপের কামড়ে কৃষকের মৃত্যু

এ ব্যাপারে পূর্ব জাফলং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইউসুফ আহমদ জানান, পাহাড়ি ঢলে প্লাবিত হওয়া সিলেটের বেশ কয়েকটি উপজেলার অবস্থা দিনকে দিন অবনতি হচ্ছে। গোয়াইনঘাট উপজেলায়ও পানিবন্দি হয়ে পড়েছেন অসংখ্য মানুষ। পানিবন্দি এসব অসহায় মানুষগুলো যেন নীরবে কাঁদছে। বন্যার্ত মানুষগুলোর আর্তনাদ হৃদয়ে লাগে। তাই সরকারের পাশাপাশি আমরা নিজ উদ্যোগে সকলে বানভাসি মানুষের পাশে দাঁড়াই।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড