• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাক্তার দেখাতে গিয়ে গৃহবধূ নিখোঁজ

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১৮ মে ২০২২, ২১:২১
ডাক্তার দেখাতে গিয়ে গৃহবধূ নিখোঁজ
চট্টগ্রামের মিরসরাইয়ে নিখোঁজ গৃহবধূ তাসলিমা আক্তার লিমা (ছবি: অধিকার)

চট্টগ্রামের মিরসরাইয়ে তাসলিমা আক্তার লিমা (২২) নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছে। তিনি উপজেলার ১ নং করেরহাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের দক্ষিণ অলিনগর গ্রামের মফিজের রহমানের বাড়ির সামছু উদ্দিনের কন্যা।

বুধবার (১৮ মে) গৃহবধূ নিখোঁজের ঘটনায় তার মা জেছমিন আক্তার বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ (নং-৭০৫) দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বিগত ৪ বছর পূর্বে মিরসরাইয়ের ৪ নং ধুম ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উত্তর নাহেরপুর গ্রামের মৃত নুরুল হকের পুত্র শাহাদাত হোসেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় তাসলিমা আক্তার লিমা। সে গত ১৪ মে বিকাল ৪টার সময় বাবার বাড়ি করেরহাটে বেড়াতে যায়। সেখান থেকে গত মঙ্গলবার (১৭ মে) সকাল ১০টার সময় ডাক্তার দেখাবে বলে বের হয়ে সেই থেকে নিখোঁজ রয়েছে।

তার উচ্চতা ৫ ফুট, গায়ের রং শ্যামলা, চুল কালো, মুখমন্ডল হালকা গোলাকার, পরনে প্রিন্টের গোলকামিজ, মাথায় মিষ্টি রংয়ের ওড়না, কালো বোরকা পরিহিত ছিল। নিখোঁজ গৃহবধূর সন্ধান পেলে উল্লেখিত নাম্বারে (০১৮১৩৭১১৮৯৩, ০১৮৯০৮৯৮১২৪, ০১৮৮১৮৫০৮৩০ যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে পরিবার।

আরও পড়ুন: জলবায়ু সহনশীল পরিষেবা বাস্তবায়নে গুরুত্বারোপ

জোরারগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মোহাম্মদ সরোয়ার জানান, নিখোঁজ গৃহবধূ তাসলিমা আক্তার লিমার মা জেছমিন আক্তার বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড