• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈদগাঁও থেকে ৬ রোহিঙ্গা আটক, থানায় সোপর্দ

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

১৭ মে ২০২২, ১০:৫২
ছবি : প্রতীকী

কক্সবাজারের ঈদগাঁও বাসস্ট্যান্ডে ঢাকাগামী একটি হানিফ পরিবহণে তল্লাশি চালিয়ে ৬ রোহিঙ্গাকে আটক করেছে ঈদগাহ ট্রাফিক পুলিশ। আটককৃতদের মধ্যে তিনজন নারী ও তিনজন পুরুষ।

সোমবার (১৬ মে) রাত ৮ টার সময় এ অভিযান চালানো হয়। অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন ঈদগাঁও ট্রাফিক ইনচার্জ ইন্সপেক্টর মো. নাসির উদ্দীন সরকার। পরে তাদেরকে ঈদগাঁও থানায় সোপর্দ করা হয়েছে।

ইন্সপেক্টর মো. নাসির উদ্দীন সরকার জানান, কক্সবাজার শহর থেকে যাত্রীবাহী এসি হানিফ পরিবহণ বাস যোগে ঢাকায় যাচ্ছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাত ৮ টার সময় সার্জেন্ট রাজের নেতৃত্বে ট্রাফিক পুলিশ ঈদগাঁও বাসস্ট্যান্ডে ঢাকাগামী বাসটি তল্লাশি চালায়। এ সময় আটক করা হয় ৬ জন রোহিঙ্গাকে। আটককৃতদের মধ্যে তিনজন নারী ও তিনজন পুরুষ। তারা কুতুপালং রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প থেকে বেরিয়ে এসে ঢাকায় যাচ্ছিল।

ঈদগাঁও ট্রাফিক ইনচার্জ ইন্সপেক্টর মো. নাসির উদ্দীন সরকার আরও জানান, আটকদের ঈদগাঁও থানায় সোপর্দ করা হয়েছে। যাত্রীবাহী বাসটি ছেড়ে দেয়া হয়েছে।

একটি সূত্র জানিয়েছেন, রোহিঙ্গা নারী ও পুরুষকে বিদেশ পাচার করে দিতে এসি হানিফ পরিবহণ যোগে ঢাকায় নিয়ে যাচ্ছিল পাচারকারী চক্র।

এ বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হালিমের সরকারি মোবাইল নাম্বার একাধিক বার ফোন করার পরেও রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড