• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার ধর্ষণের শিকার নারী ইউপি সদস্য

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৫ মে ২০২২, ২১:৩৮
এবার ধর্ষণের শিকার নারী ইউপি সদস্য
প্রতীকী ছবি

মজিবর রহমান (৪৭) নামে এক ব্যক্তির বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে রাজশাহীর মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়ন পরিষদের এক সংরক্ষিত আসনের নারী সদস্যকে দুইদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে।

জানা গেছে, ওই নারী ইউপি সদস্য বাদী হয়ে গত (১৩ মে) শুক্রবার রাতে মোহনপুর থানায় মজিবর রহমানসহ পাঁচজনকে আসামি করে ধর্ষণের মামলা দায়ের করেছেন। জরুরি ৯৯৯-এ ফোন করলে পুলিশ ওই নারী ইউপি সদস্যকে উদ্ধারের পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

মামলা সূত্র অনুয়ায়ী জানা গেছে, গত বুধবার রাত ৯টার দিকে মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের ধোরশা মোল্লাপাড়া গ্রামের মৃত সেফাতুল্লাহর ছেলে মজিবর রহমান (৪৭) ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের বর্তমান নারী সদস্যকে (৪২) বিয়ের প্রলোভন দিয়ে নিজ বাড়িতে নিয়ে যায়। বুধবার ও বৃহস্পতিবার দুই দিন বাড়িতে আটকে রেখে তাকে একাধিকবার ধর্ষণ করে মজিবর রহমান।

শুক্রবার ভোর রাতে তাকে একটি ঘরে আটকে রেখে মজিবর রহমান পালিয়ে যায়। সকালে মজিবর রহমানের লোকজন নারী ইউপি সদস্যকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় ৯৯৯ নম্বরে ফোন করলে মোহনপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। আসামি মজিবর রহমানসহ অন্য আসামিরা ইউপি সদস্যর কাছ থেকে ২ লাখ ৪ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে জাহানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী বলেন, বিষয়টি শোনার পর ঘটনাস্থলে গিয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ওই নারী ইউপি সদস্যকে থানায় পাঠানো হয়েছে।

আরও পড়ুন: দিঘী সংস্কারের নামে অবৈধভাবে বালি বিক্রি

এ বিষয়ে আরও জানতে চাইলে, মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম বলেন, থানায় একটি ধর্ষণের মামলা হয়েছে। পরীক্ষার জন্য নারী ইউপি সদস্যকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযানে অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড