• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন স্বামী

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৬ মে ২০২২, ২০:৩৬
স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন স্বামী
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মোঃ পলাশ (৩৪) নামের এক ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা গেছেন। এ সময় তার স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৬ মে) দুপুরে ঢাকা-পাবনা মহাসড়কে উল্লাপাড়া পৌরশহরের শ্রীকোলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত পলাশ উল্লাপাড়া উপজেলার বেতকান্দি গ্রামের ফজলুল হকের ছেলে। তিনি সলপ রেলওয়ে স্টেশন বাজারে মেসার্স পলাশ স্টোরের মালিক।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় পলাশ তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে বাড়ি যাচ্ছিলেন। উক্ত স্থান অতিক্রম করার সময় পিছন থেকে একটি সিএনজি ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে তারা দুজনই ছিটকে রাস্তার মাঝে পড়ে যান।

এ সময় পলাশ তার স্ত্রীকে বাঁচাতে উঠে এসে তাকে তুলতে নিলে ঢাকাগামী একটি অজ্ঞাত বাস এসে তাকে চাপা দিয়ে চলে যায়। এ সময় পলাশ ঘটনাস্থলেই মারা যায়।

আরও পড়ুন: ব্যবসায়ীদের বউ-বাচ্চা নিয়ে পথে নামতে হবে!

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংশ্লিষ্ট পঞ্চক্রোশী ইউপি চেয়ারম্যানের অনুরোধে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড