• রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজ সন্তানের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন মা

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৬ মে ২০২২, ১৩:৩২
নিখোঁজ সন্তানের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন মা
নিখোঁজ সন্তানের লাশ দেখে কান্নায় ভেঙে পড়ছেন মা (ছবি : অধিকার)

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরে ইদের দ্বিতীয় দিন বুধবার (৪ মে) দিবাগত রাত থেকে নিখোঁজ হন কলেজছাত্র হাসিবুর রহমান সাগর (১৯)। এরপর শুক্রবার (৬ মে) সকালে নির্মম ওই হত্যাকাণ্ডের শিকার যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

হত্যাকাণ্ডের শিকার সাগর উপজেলার বেলপুকুর থানার বেলপুকুর গ্রামের সাহাদ আলীর ছেলে এবং বেলপুকুর আইডিয়ার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

নিহতের বাবা সাহাদ আলী বলেন, ইদের দ্বিতীয় দিন সাগর নাটোরের লালপুরের গ্রিন ভ্যালী পার্কে বেড়াতে যায়। সেখানে বেড়াতে যাওয়ার পর সে বাড়িতে ফিরে আসে। এরপর বুধবার রাত সাগর আবারও বাড়ি থেকে বেরিয়ে যায়। ওই দিন রাতে অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে বেলপুকুর থানায় সাধারণ ডায়েরি করি।

তিনি আরও বলেন, শুক্রবার ভোরে নিখোঁজ সাগরের মা ও খালা ছেলের খোঁজে বের হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে বেলপকুর রেলগেটের পূর্ব পাশে সিগন্যাল পাখার সামনে সন্তানের লাশ পড়ে থাকতে দেখে কান্নায় ভেঙে পড়েন। এরপর তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে বেলপুকুর থানা পুলিশকে খবর দেয়।

আরও পড়ুন : কোনোকিছুর কমতি নেই, এরপরও চোখে-মুখে বিষণ্ণতার ছাপ

এ ব্যাপারে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের আলামত সংগ্রহের জন্য সিআইডিকে খবর দেয়। এরপর রাজশাহীর সিআইডি টিম এসে লাশের আলামত সংগ্রহ করে।

তিনি বলেছেন, ঘটনাস্থল রেলওয়ের জিআরপি থানার অধীনে তাই জিআরপি থানা পুলিশকে খবর দেওয়া হয়। জিআরপি থানা পুলিশ এলে মামলা যদি জিআরপিতে হয় তাহলে লাশ তারা নিয়ে যাবে। এছাড়াও লাশের মাথায় আঘাতে চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে- সাগরকে দুইদিন আগে মেরে এখানে ফেলে রেখে যায় হত্যাকারীরা।

আরও পড়ুন : ঝকঝকে রেলওয়ে স্টেশন দেখে অবাক যাত্রীরা

উল্লেখ্য, মামলাটি যদি আমাদের থানায় হয় তাহলে পরবর্তী সময়ে আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করব বলে দাবি করেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড