• বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ছাত্রলীগের সাবেক সভাপতি লিমনের মৃত্যু 

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব

১৭ মার্চ ২০২২, ১৬:১৩
ভৈরবে ছাত্রলীগের সাবেক সভাপতি লিমনের মৃত্যু 
ভৈরবে সদ্য প্রয়াত ছাত্রলীগের সাবেক সভাপতি খলিলুর রহমান লিমন (ফাইল ছবি)

না ফেরার দেশে চলে গেছেন ভৈরব উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান লিমন। দীর্ঘদিন রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকার পর গত বুধবার (১৬ মার্চ) রাত ৭টা ৫২ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বাদ জোহর শহরের ভৈরব বাজারস্থ সরকারি কেবি পাইলট মডেল হাইস্কুল মাঠে হাজারো জনতার সরগমে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। লিমন ভৈরব শহরের পঞ্চবটী গ্রামের মরহুম সিদ্দিকুর রহমান লায়েছ মিয়ার দ্বিতীয় ছেলে। মৃত্যুকালে তিনি ছেলে সোহাম রহমান ও স্ত্রী মৌলি রহমানসহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।

লিমনের ছেলে সোহাম রহমান শহরের নর্থ সাউথ প্রাইমারি এজুকেইশন স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র এবং স্ত্রী মৌলি রহমান প্রিমিয়ার ব্যাংকের কর্মকর্তা।

ব্যক্তি জীবনে খলিলুর রহমান লিমন প্রথম শ্রেণির ঠিকাদার ছিলেন। রাজনৈতিক জীবনে দীর্ঘ ২০ বছর যাবৎ ভৈরব উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। এমনকি তিনি গত ভৈরব পৌরসভার নির্বাচনেও মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। ওই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মার্কা পাওয়ার পর আওয়ামী লীগ নেতৃবৃন্দের অনুরোধে শেষ মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন।

খলিলুর রহমান লিমনের অকাল মৃত্যুতে ভৈরবের সর্বস্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে বিসিবি সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন গভীর শোক প্রকাশ করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন : ‘বঙ্গবন্ধু শিশুদের ভালো বাসতেন’

এছাড়াও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক মো. আবুল মনসুর, কিশোরগঞ্জ জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মির্জা সোলাইমান, উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, ভৈরব পৌরসভার সাবেক মেয়র হাজী মো. শাহিন, শহর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, সাবেক মেয়র ফখরুল আলম আক্কাছ, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবীর, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, সাবেক সভাপতি ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার সম্পাদক মো.জাকির হোসেন কাজল, ভৈরব টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান ফারুক, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মুজিবুর রহমান, উপজেলা যুবলীগ আহবায়ক ভিপি অলিউল ইসলাম অলি, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এনকে সোহেলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড