• বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

  সারাদেশ ডেস্ক

০৭ মার্চ ২০২২, ২১:৪১
প্রতীকী ছবি

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত ও ৩ জন আহত হয়েছেন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকালে গোপালগঞ্জ শহরের প্রেসক্লাব এলাকায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইক যাত্রী মধুসূধন মণ্ডল (৬০) এবং কোটালপাড়া উপজেলার তারাশী বাসস্ট্যান্ডে ইঞ্জিনচালিত রিকশাভ্যান চাপায় ইমাম উদ্দিন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়।

নিহত মধুসূধন মণ্ডল সদর উপজেলার মানিকদাহ কাচারীপাড়ার মহানন্দ মণ্ডলের ছেলে এবং নিহত ইমাম উদ্দিন কোটালীপাড়া উপজেলার তারাশী গ্রামের উজ্জল শেখের ছেলে।

জানা যায়, সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ইমাম উদ্দিন তার বাড়ির পাশের রকিবুল ইসলাম নামে এক যুবকের সঙ্গে ব্যাটারিচালিত ভ্যানে ঘুরতে যান। ভ্যানচালক রাকিবুল ইসলাম রাস্তার মোড় ঘুরতে গেলে ভ্যানটি উল্টে যায়। এ সময় ভ্যানের নিচে চাপা পড়ে শিশু ইমাম উদ্দিন গুরুতর আহত হন। আহত ইমাম উদ্দিনকে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, বিকাল সাড়ে ৫টার দিকে জেলা শহরের প্রেসক্লাব এলাকায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে দেয়ালের সঙ্গে সজোরে ধাক্কা লেগে ইজিবাইকটি উল্টে গেলে নিচে চাপা পড়ে যাত্রীরা। এ সময় চালকসহ ৪ যাত্রী আহত হয়। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মধুসূধন মণ্ডলকে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন : ভারতে সয়াবিন তেল পাচারের সময় আটক ২

কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী আজাদ ও গোপালগঞ্জ থানার এসআই বিশ্বজিৎ ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড