• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করল স্বামী

  মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০৭ মার্চ ২০২২, ১৬:২৮
কুপিয়ে হত্যা
স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী (ছবি: অধিকার)

রাজধানীর ধামরাইয় স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী। এ ঘটনায় নিহতের স্বজন ও প্রতিবেশীরা ঘাতককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সোমবার (৭ মার্চ) দুপুরে গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম ফাতেমা আক্তার। নিহতের স্বামী মো. তামিম গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামের আ: বারেকের ছেলে।

এ ঘটনায় গাঙ্গুটিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার সাহিনুর ইসলাম বলেন, তামিম নামের ওই ছেলেটা মাদকাসক্ত। আজ বেলা ১২টার দিকে সে তার স্ত্রী ফাতেমা ও ছয় মাসের সন্তানকে শ্বশুর বাড়ি থেকে নিয়ে আসে। দুপুরে নিজ বাড়ির কক্ষের দরজা আটকে তার স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালানোর চেষ্টা করে। নিজের ছয় মাসের শিশু বাচ্চাটার সামনেই তার মাকে হত্যা করছে তামিম। পালানোর সময় ঘাতক তামিমের স্বজন ও প্রতিবেশীরা তাকে আটক করে পুলিশে খবর দেয়।

ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদ পারভেজ বলেন, হাতকোড়া গ্রামে স্বামী তার স্ত্রীকে কুপিয়ে হত্যার খবরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক স্বামী তামিমকে আটক করা হয়েছে।

আরও পড়ুন: শেরপুরে মায়ের সাথে অভিমানে স্কুলছাত্রীর আত্মহত্যা

মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় একটি হত্যা মামলাও দায়ের হবে বলে জানান তিনি।

ওডি/এফএইচপি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড