• বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবচরে অষ্টম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

  আবু সালেহ্ মুছা, শিবচর (মাদারীপুর)

০৬ মার্চ ২০২২, ১৪:১৮
প্রতীকী ছবি

মাদারীপুরের শিবচরের পূর্ব কাঁচিকাটা গ্রামে সুজানা আক্তার নামের এক অষ্টম শ্রেণির ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (৫ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে এই ঘটনা ঘটে। নিহত সুজানা সাহেলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী এবং উপজেলার পূর্ব কাঁচিকাটা গ্রামের ইলিয়াছ আলীর মেয়ে।

নিহতের বাবা ইলিয়াছ বলেন, দুপুরে আমিসহ পরিবারের লোকজন সবাইকে নিয়ে খাবার খাই। খাবার শেষ করে আমি দোকানে যাওয়ার সময় মেয়ে আমার কাছে আমার ব্যবহৃত মোবাইলটি চায়। কিন্তু আমি মোবাইল মেয়েকে না দিয়ে দোকানে চলে যাই। এরপর সন্ধ্যা ৭টার দিকে আমার স্ত্রী সালমা বেগম (৩৮) মেয়েকে (১৫) কোথাও না দেখতে পেয়ে অনেক খোঁজাখুঁজি করে। পরে চৌচালা টিনের বসতঘরের দরজা বন্ধ দেখা যায়। কৌশলে আমার স্ত্রী সেই ঘরের দরজা খুলে ভেতরে প্রবেশ করে দেখতে পায় ঘরের আড়ার কাঠে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে আছে সে। মরদেহ নিচে নামিয়ে দ্রুত চিকিৎসার জন্য শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : কুড়িগ্রামে একদিনে দুই অপমৃত্যু

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড