• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে ছাত্রলীগ নেতাকে মারধর, প্রতিবাদে বিক্ষোভ মিছিল

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০৪ ফেব্রুয়ারি ২০২২, ১২:৪৫
ধামরাইয়ে ছাত্রলীগ নেতাকে মারধর, প্রতিবাদে বিক্ষোভ মিছিল
বিক্ষোভ মিছিল । ছবি : অধিকার

ঢাকার ধামরাইয়ে পূর্ব বিরোধের জেরে বাজারের মাঝখানে ফেলে মো. মুন্না মিয়া (২৪) নামে ছাত্রলীগের এক নেতাকে মারধরের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকালে ১২ জনকে অভিযুক্ত করে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর মা হাজেরা বেগম।

এদিকে এ ঘটনায় বিকালের দিকে উপজেলার সূয়াপুর বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সূয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনসহ আহতর পরিবাব। এ সময় মুন্নার ওপর হামলাকারীদের বিচার দাবি করেন তারা।

এর আগে গত বুধবার (২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার সুয়াপুর ইউনিয়নের সুয়াপুর বাজারে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- সুয়াপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার নিজামের ছেলে রাসেল (৩৫), জালাল উদ্দিনের ছেলে রাসেল মিয়া (২৪), নিজামের ছেলে ইব্রাহিম (২৫), সুয়াপুরের উত্তরপাড়া রৌহা এলাকার মৃত নূরার ছেলে পান্থু (৪০), শিয়ালকুলের আ. লতিফের ছেলে আওলাদ (৩৫), ইয়াজুদ্দিনের ছেলে হানিফ (৪৫), মৃত আব্দুল আজিজের ছেলে তোতা (৫০), কাজিমুদ্দিন ছেলে খাবির (৫২) ও সামছুল (৪৫), ইশাননগরের মৃত পচু খাঁর ছেলে আব্দুস সবুর লেবু (৫৫), আব্দুল মিয়ার ছেলে জালাল, নিজামসহ (৫৫)অজ্ঞাত ৫-৭ জন।

ভুক্তভোগী মো. মুন্না মিয়া ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের সুয়াপুর দক্ষিণপাড়া এলাকার পান্নু মিয়ার ছেলে। সে ছাত্রলীগের ঢাকা জেলা কমিটির সদস্য।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল রাতে সুয়াপুর বাজারের একটি দোকানে বসে থাকার সময় প্রথম দুই আসামি তাকে কথা বলার জন্য সড়কের পাশে ডেকে নেয়। একপর্যায়ে অভিযুক্তরা তাকে ধরে বাজারের মাঝখানে সড়কে ফেলে মারধর শুরু করে। এ সময় ১ নম্বর অভিযুক্ত চাপাতি দিয়ে ভুক্তভোগীর বাম পায়ের গিড়ার নিচে কোপ দিয়ে হাড়ভাঙ্গা রক্তাক্ত জখম করে। একই সময় ২ নম্বর অভিযুক্ত লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করে। এতে তার ডান হাতে লাগলে হাড়ভাঙ্গা জখম হয়। এছাড়া অন্য অভিযুক্তরাও তাকে বেধড়ক মারধর করে। এ সময় তার মানিব্যাগে থাকা ১২৫০০ টাকা ও একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোনও ছিনিয়ে নেয় অভিযুক্তরা। পরে তার ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আরও পড়ুন : অবৈধ হ্যান্ডট্রলি বন্ধে নেই কোনো উদ্যোগ, প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ বিশ্বাস বলেন, ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড