• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে নিখোঁজের ৮ দিন পর মিলল কিশোরের মরদেহ

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

০৪ ফেব্রুয়ারি ২০২২, ১১:৪৪
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজের ৮ দিন পর পৌরসভার বাগমহিষা ঋষিপাড়া এলাকার ডোবা থেকে ফয়সাল নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে র‌্যাব-১১।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ভোরে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার বিকালে তথ্য-প্রযুক্তির মাধ্যমে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অপূর্ব শীল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। পরে তার দেওয়া তথ্য মতে ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফয়সাল মিয়া সোনারগাঁ পৌরসভার লাহাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে এবং গ্রেফতার হওয়া অপূর্ব শীল পৌরসভার বাগমহিষা ঋষিপাড়া গ্রামের তপন শীলের ছেলে।

র‌্যাব-১১ এর (সিইও) লেফটেন্যান্ট কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, ২৬ জানুয়ারি রাতে ফয়সাল মামার বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে তার মামা মানিক বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে র‌্যাব ছায়া তদন্ত করে তথ্যপ্রযুক্তির মাধ্যমে মোবাইল ফোনে ডেকে আনা অপূর্ব শীলকে শনাক্ত করে জিজ্ঞাসাবাদ করে।

আরও পড়ুন : লাইভে এসে ব্যবসায়ীর আত্মহত্যা, ফেসবুকে তোলপাড়

পরে তার দেওয়া তথ্য মতে মরদেহটি উদ্ধার করা হয়। পূর্ব শত্রুতার জের থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড