• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৩ ফেব্রুয়ারি ২০২২, ১০:৫২
ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত এক নৈশ প্রহরী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। বুধবার (২ ফেব্রুয়ারি) বিকালে তার মৃত্যু হয়।

নিহতের নাম মো.কামাল মিয়া। সে পৌর শহরের ঘোড়াকান্দা এলাকার মৃত লাল মিয়ার ছেলে। সংসারে তার তিন মেয়ে ও দুই ছেলে। সে পরিবারের একমাত্র উপার্জনকারী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৯ জানুয়ারি পৌর শহরের ঘোড়াকান্দা এলাকায় শহরের ভৈরবপুর এলাকার মাদক কারবারি ও সন্ত্রাসী উমান মিয়া দলবলসহ একই এলাকার ঘোড়াকান্দার বাসিন্দা ছাত্তার মিয়ার বাড়ির লোকজনের সাথে মাদক ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্য সংঘর্ষ বাধে। এরপর থেকে সন্ত্রাসী উমান তার দলবল নিয়ে রাতের বেলা প্রতিপক্ষসহ স্থানীয় বাসিন্দাদের বাড়িতে দেশিয় অস্ত্র নিয়ে বিভিন্ন ধরণের হুমকি দেয়। এই ঘটনার পরই বুধবার ভোর রাতে সন্ত্রাসী উমান বাহিনী সাত্তার মিয়ার বাড়িতে হামলা চালিয়ে ফেরার পথে স্থানীয় নির্মাণাধীন মসজিদের নৈশ প্রহরী মো.কামাল মিয়াকে এলোপাতারিভাবে কুপিয়ে গুরুতর জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠালে তার অবস্থা খারাপ দেখে তাৎক্ষণিক ঢাকা মেডিকেলে হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই জামাল মিয়া জানান, আমার বড় ভাই মসজিদের নৈশ প্রহরীর দায়িত্ব পালনের সময় একদল সন্ত্রাসী তার মাথায় ও পিঠে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তিনি ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানান তিনি।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.গোলাম মোস্তফা জানান, সন্ত্রাসীদের হামলায় মসজিদের নৈশ প্রহরী হত্যার ঘটনাটি অবগত হয়েছি। এ ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালিয়েছে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড