• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক শিশুকে বাঁচাতে পানিতে নামে দুই খেলার সাথী, তিনজনেরই মৃত্যু

  মো. মাঈন উদ্দীন, খাগড়াছড়ি

২৮ জানুয়ারি ২০২২, ১৭:৫৩
শিশু মৃত্যু
প্রতীকী ছবি

এক শিশুকে বাঁচাতে পানিতে নামে অপর দুই শিশু। তবে এদের কারোরই আর প্রাণ নিয়ে ডাঙায় ওঠা হলো না। রাবার ড্যামের পানিতে ডুবেই মারা গেছে তিনজনই। শুক্রবার দুপুরে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার কলেজ গেইট এলাকার ঘটনা এটি।

নিহতরা হলো, পানছড়ির ছোট ধন পাড়ায় পূর্ণ চাকমার দুই বছর বয়সী শিশুপুত্র পিবির চাকমা, ১২ বছর বয়সী কন্যা প্রজ্ঞা চাকমা এবং একই এলাকার স্বপন চাকমার ১১ বছর বয়সী কন্যা ঝরঝরি চাকমা।

স্থানীয়রা জানায়, দুপুরে খেলার ছলে বাড়ি থেকে বেরিয়ে চেঙ্গী নদীর রাবার ড্যামে গেলে পানিতে পড়ে যায় শিশু পিবির চাকমা। এসময় তার বোন প্রজ্ঞা চাকমা ও প্রতিবেশী ঝরঝরি চাকমা পিবিরকে উদ্ধার করতে পানিতে নামে। দীর্ঘসময় বাদে স্থানীয়রা ওই তিন শিশুকে অচেতন অবস্থায় ড্যামের জমাটবাঁধা পানি উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আকতারুজ্জামান চৌধুরী জানান, হাসপাতালে আনবার আগেই ওই তিন শিশুর মৃত্যু হয়েছিলো।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনসারুল করিম জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড