• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অধিকারে সংবাদ প্রকাশের পর গ্যাং লিডার সোনামুল গ্রেফতার

  কাজী কামাল হোসেন, নওগাঁ

২৮ জানুয়ারি ২০২২, ১৭:৩৬
গ্যাংয়ের লিডার সোনামুল
গ্যাং লিডার সোনামুল (ছবি : অধিকার)

দৈনিক অধিকারে গত ২৩ জানুয়ারি ‘নওগাঁয় অপরাধের রাজ্য গড়েছে সোনামুল গ্যাং’ শীর্ষক সংবাদ প্রকাশের পর নওগাঁর রাণীনগরে বহুল আলোচিত মাদক কারবারি, ১১ মামলার আসামি সোনামুল-বুলবুলি গ্যাংয়ের লিডার সোনামুলকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে রানীনগর থানা পুলিশ তাকে বগুড়া জেলার আদমদীঘি থানা পুলিশের সহায়তায় আদমদীঘি থেকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করে রানীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ জানান, এ বিষয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

ভুক্তভোগীদের অভিযোগ, সোনামুলের পরিকল্পনায় বুলবুলি ওরফে বুলির প্রেমের ফাঁদে ফেলে ইতোমধ্যেই প্রায় শতাধিক মানুষকে ব্ল্যাকমেইল করে লাখ লাখ হাতিয়ে নিয়েছে সোনামুল গ্যাং। এছাড়া তাদের মাদক ব্যবসা, ছিনতাই, চাঁদাবাজি, দখল ও বিভিন্ন মানুষকে টার্গেট বানিয়ে সুকৌশলে মাদক কিংবা অস্ত্র রেখে পুলিশি হয়রানি ও মিথ্যা মামলার সমঝোতার নামে অর্থ আদায়সহ হাজারো অবৈধ কর্মকাণ্ডে অতিষ্ঠ এলাকাবাসী।

আরও পড়ুন : শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সমতুল খন্দকারের ছেলে সোনামুল খন্দকার একসময় পুলিশের সোর্স হিসেবে কাজ করতো। পরে সোনামুল এলাকার বেশকিছু চিহ্নিত সন্ত্রাসীদের নিয়ে তৈরি করে এক ভয়ংকর গ্যাং। এই গ্যাংয়ের প্রধান হাতিয়ার হচ্ছে, আরেক মাদক কারবারি বুলবুলি বিবি। স্বামী পরিত্যক্তা এই বুলবুলির প্রেমের ফাঁদে ফেলে চলছে সোনামুল গ্যাংয়ের ব্ল্যাকমেইল কর্মকাণ্ড।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড