• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

  তানভীর লিটন, কুমারখালী, খোকসা (কুষ্টিয়া)

২৭ জানুয়ারি ২০২২, ১৫:১৯
খোকসায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ
লাশ। ছবি : অধিকার

কুষ্টিয়ার খোকসা উপজেলার পৌর এলাকার কমলাপুর মধ্যপাড়া গ্রামের রইস মণ্ডলের স্ত্রী সেলিনা খাতুনকে (৩৫) শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার জেরেই হত্যা করা হয়েছে গৃহবধূ সেলিনা খাতুনকে।

বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার কমলাপুর মধ্যপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই অভিযুক্ত প্রেমিক রাজিনাথপুর গ্রামের ফকির হোসনের ছেলে বেল্লাল (৪৫) পলাতক বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিহতের ভাই হাসনু শেখ বলেন, টিউবওয়েল মিস্ত্রি রইজের সঙ্গে তার বোন সেলিনার পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবন সুখের ছিল। কিন্তু বেশ কিছুদিন ধরেই রইসের সহযোগী মিস্ত্রি বেল্লালের সঙ্গে তার বোনের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি নিয়ে কয়েকবার তারা ঘরোয়াভাবে বসে সমাধানের চেষ্টা করা হয়েছিল। কিন্তু তার পারও তারা গোপনে মেলামেশা করতো।

তিনি আরও বলেন, বুধবার সন্ধ্যায় তার বোনের মরদেহ তার স্বামীর বাড়ির শয়নকক্ষে বিছানার ওপর পাওয়া যায়। ওই সময় বেল্লালকে খুঁজে পাওয়া না গেলে তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়। বোনের গলায় দাগ দেখে ধারণা করা হচ্ছে, বেল্লাল তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে।

আরও পড়ুন : দিশা পাচ্ছে না রাণীনগরের খাদ্য অধিদফতর

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, পরকীয়ার জেরে গৃহবধূকে তার প্রেমিক শ্বাসরোধ করে হত্যা করেছে। প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে এটা প্রতীয়মান হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড