• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিধিনিষেধ অমান্য করে রাতভর সাংস্কৃতিক অনুষ্ঠান

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৩ জানুয়ারি ২০২২, ১৯:৪২
সাংস্কৃতিক অনুষ্ঠান (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের সলঙ্গায় সরকারি বিধিনিষেধ অমান্য করে ৩ নম্বর ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন। এতে রাতভর হাজার হাজার মানুষ স্বাস্থ্যবিধি ভেঙে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

শনিবার (২২ জানুয়ারি) রাতে মালতীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান করা হয়।

জানা যায়, করোনা সংক্রমণ আশঙ্কাজনকভাবে বাড়তে থাকায় দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে সরকার। ২১ জানুয়ারি থেকে আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত স্কুল-কলেজ ও সমপর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। রায়গঞ্জ- তাড়াশ-সলঙ্গার (আংশিক) সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ শারীরিক অসুস্থতার কারণে সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করেন। কিন্তু সংসদ সদস্যের কথা অমান্য করে ধুবিল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল রাতভর স্থানীয় শিল্পী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান চালিয়ে যান।

স্থানীয় মালতীনগর গ্রামের রমজান আলী, ইউসুফ হাসান, ছোবাহন আলীসহ অনেক অভিভাবক অভিযোগ করে বলেন, করোনাকালীন সময়ে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও মিজানুর রহমান রাসেল হাজার হাজার লোকজন জড়ো উচ্চ শব্দে সাউন্ড ও অশ্লীল নৃত্য করেছে। এতে রাতভর এলাকার মানুষ ঘুমাতে পারেনি।

ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম ভোলা সরকার জানান, দেশে করোনা সংক্রমণ আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। এ সময় আমরা সরকারি দলের নেতাকর্মীরা যদি বিধিনিষেধ না মানি তহলে জনগণ কিভাবে মানবে। চেয়ারম্যান যে কাজটা করেছে তা ঠিক হয়নি।

এ বিষয়ে ৩ নম্বর ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল বলেন, আমি সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ করতে বলেছিলাম। এই বলে তিনি ফোন কেটে দেন।

আরও পড়ুন : ভূঞাপুরে সাবেক চেয়ারম্যানের বাসভবনে আগুন

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে একবার বন্ধ করা হয়েছিল। পরে কি হয়েছে আমার জানা নেই।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড