• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর রহস্যময় মৃত্যু, তড়িঘড়িতে লাশ দাহ করতে গিয়ে ধরা

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২১ জানুয়ারি ২০২২, ১৯:৩৯
আটক
আটক শিরিশ চন্দ্র পাল। ছবি : অধিকার

রহস্যময়ভাবে স্ত্রীর মৃত্যুর পর তড়িঘড়ি করে লাশ দাহ করার প্রস্তুতিকালে বগুড়ার আদমদীঘি উপজেলায় স্বামী শিরিশ চন্দ্র পালকে (৩৩) আটক করেছে পুলিশ। একই সাথে ময়না তদন্তের জন্য বন্দনা (২৮) নামে ওই গৃহবধূর লাশ মর্গে পাঠানো হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) আদমদীঘি থানার উপপরিদর্শক প্রদীপ কুমার অধিকারকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলার রামপুরা গ্রামের ক্ষুদিরাম পালের ছেলে শিরিশ পাল প্রায় বছরখানেক আগে বগুড়া জেলার শেরপুর উপজেলার কল্যাণী গ্রামের স্বপন চন্দ্র পালের মেয়ে বন্দনাকে বিয়ে করেন। শিরিশ মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার ছোট ধামাইল উচ্চ বিদ্যালয়ের কৃষি বিষয়ের শিক্ষক। তিনি সেখানে স্ত্রীসহ ভাড়া বাসায় থাকতেন।

উপপরিদর্শক প্রদীপ কুমার জানান, গত ১৯ জানুয়ারি ভোরে স্ত্রী বন্দনা রহস্যময়ভাবে মারা যায়। পরে শিরিশ শ্বশুরবাড়িতে খবর দিয়ে শুক্রবার আদমদীঘি উপজেলার রামপুরা গ্রামে বন্দনার মৃতদেহ নিয়ে আসে। এরপর তড়িঘড়ি করে শ্মশানে দাহ করার প্রস্তুতি নিলে পুলিশ গোপন সংবাদে শ্মশানে অভিযান চালিয়ে শিরিশকে আটকসহ লাশ থানা হেফাজতে নেয়।

আরও পড়ুন : বরগুনায় ক্যাশিয়ারকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি ময়না তদন্তের রিপোর্ট পেলে ওই গৃহবধূর মৃত্যুর প্রকৃত রহস্য উন্মোচিত হবে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড