• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগুনে পুড়ল ফায়ার সার্ভিসের গাড়ি

  সারাদেশ ডেস্ক

২০ জানুয়ারি ২০২২, ১৫:৪২
আগুন
ফায়ার সার্ভিসের গাড়িতে আগুন (ছবি : সংগৃহীত)

বরগুনার তালতলীতে ফায়ার সার্ভিসের অফিসে প্রবেশ করার সময় একটি পানিবাহী গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় গাড়িতে থাকা ফায়ার সার্ভিস সদস্যদের গুরুত্বপূর্ণ জিনিসপত্রসহ বিছানা-পোশাক পুড়ে যায়।

বুধবার (১৯ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার নবনির্মিত ফায়ার সার্ভিস স্টেশন ভবনের নিচে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, তালতলী উপজেলায় দীর্ঘ প্রতীক্ষার পরে নির্মিত হয়েছে ফায়ার সার্ভিস স্টেশন। উদ্বোধনের অপেক্ষায় ছিল স্টেশনটি। এ জন্যই বুধবার বিকালে আমতলী থেকে ফায়ার সার্ভিস সদস্যসহ কর্মকর্তারা একটি পানিবাহীসহ তিনটি গাড়ি তালতলীতে নিয়ে আসেন। এই তিনটি গাড়ির ভেতরে পানিবাহী গাড়িটি ফায়ার সার্ভিস স্টেশনে প্রবেশের মুহূর্তে হঠাৎ আগুন লেগে যায়। পরে স্থানীয়দের সহায়তায় গাড়িতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

একাধিক প্রত্যক্ষদর্শী জানান, পেছন থেকে আগুন লাগা অবস্থায় গাড়িটি অফিসের ভেতরে ঢোকে। এরপর ফায়ার সার্ভিসের সদস্যরাসহ স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে কাজ করেন। গাড়িটির পেছনের দিকটা ও একটি মোটর মেশিন পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়াও গাড়িতে থাকা সদস্যদের বিছানা-পোশাকসহ গুরুত্বপূর্ণ মালামাল পুড়ে গেছে।

আরও পড়ুন : জৈন্তাপুরে মিষ্টু মিয়ার কুলের বাগান

বরগুনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ-সহকারী পরিচালক জাহাঙ্গীর আহমেদ বলেন, ‘আমি চাই, দ্রুত এই ফায়ার স্টেশনটির উদ্বোধন হোক। কী কারণে আগুন লেগেছে ও কী পরিমাণ ক্ষতি হয়েছে তা খতিয়ে দেখছি।’

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড