• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরপুরে ৩০পরিবার পেল নতুন ঘর

  আলমগীর মণ্ডল, মিরপুর (কুষ্টিয়া)

১৯ জানুয়ারি ২০২২, ১০:১০
ছবি : সংগৃহীত

কুষ্টিয়া মিরপুর উপজেলার ১৩ নং ধুবইল ইউনিয়নের ৩০ টি পরিবারের মাঝে নতুন ঘরের চাবি হস্তান্তর করা হয়।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নে, মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীন দরিদ্র মানুষের জন্য আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মান, সঠিক ভাবে যাচাই বাছাই শেষে প্রকৃত ভূমিহীনদের মাঝে নতুন ঘর বুঝিয়ে দেওয়া হয়।

ধুবইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মো. মাহাবুর রহমান মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, মিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের।

বিশেষ অতিথি ছিলেন মিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবুল কাশেম জোয়ার্দ্দার,মিরপুর উপজেলা সহকারী কমিশনার,(ভূমি)মো. হারুন-অর রশীদ,ধুবইল ইউনিয়ন পরিষদ সচিব, মো. মোস্তাফিজুর রহমান,৪ নং ওয়ার্ড মেম্বর,মোঃ মছের আলী।

এ সময় মিরপুর উপজেলা নির্বাহী অফিসার প্রকল্পের ঘরগুলো ঘুরে দেখেন এবং সেখানে থাকা পরিবারগুলোর সঙ্গে কথা বলেন এবং তাদের কোন প্রকার সমস্যা হলে ইউনিয়ন চেয়ারম্যানকে অবগত করতে বলেন।

এছাড়াও তিনি মুজিব শতবর্ষ উপলক্ষে দেশজুড়ে গৃহহীন মানুষদের দেওয়া উপহারের প্রতিটি ঘরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আবেগ জড়িয়ে আছে বলে উল্লেখ করেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড