• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাইয়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

  কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

১৭ জানুয়ারি ২০২২, ১৪:০৩
রাঙামাটি
ভ্রাম্যমাণ আদালতে জরিমানা (ছবি : অধিকার)

রাঙামাটি করোনার রেড জোন তালিকায় স্বাস্থ্য মন্ত্রণালয় চিহ্নিত করায় কাপ্তাইয়ে সংক্রমনরোধে প্রচার প্রচারণা, ভ্রাম্যমাণ অভিযান জোরদার করা হয়েছে।

রবিবার (১৬ জানুয়ারি) দুপুর ১টা ৪৫ মিনিট থেকে ২টা ৪৫ মনিট পর্যন্ত কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি বাজারে কাপ্তাই উপজেলা নির্বাহীকর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসির জাহান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পাশাপাশি তিনি করোনা সংক্রমনরোধে জনগণকে সচেতনতার লক্ষ্যে প্রচার প্রচারণা এবং পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালীন সময়ে ভোক্তা অধিকার আইনে মেয়াদোত্তীর্ন এবং ময়লা, আর্বজনা পরিবেশে পণ্য বিক্রির অভিযোগে উপজেলা সদরের ১ জন দোকানদারকে ১টি মামলায় ৫শ টাকা সড়ক পরিবহন আইনে লাইসেন্স বিহীন ও ফিটনেসবিহীন গাড়ি চলাচলের অপরাধে ৪টি মোটর সাইকেল আরোহীকে ৪টি মামলায় ২১শ টাকাসহ সর্বমোট ৫টি মামলায় ২৬শ টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস অফিস সুপার মো. সিরাজুল ইসলাম ও কাপ্তাই থানার পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড