• শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ২৪ আশ্বিন ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

'আমার ছেলেকে বংশী নদীতে নিয়ে নির্যাতন করে হত্যা করেছে'

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

১৩ জানুয়ারি ২০২২, ১০:৫৮
'আমার ছেলেকে বংশী নদীতে নিয়ে নির্যাতন করে হত্যা করেছে'
মানববন্ধন অনুষ্ঠিত হয়।। ছবি : অধিকার

ঢাকার ধামরাইয়ে রফিকরাজু ক্যাডেট অ্যাকাডেমি ধামরাই শাখার স্কুলের ছাত্র- ছাত্রী ও এলাকাবাসীর উদ্যোগে হোসাইন মাজিদ লিখনের হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে।

বুধবার (১২ জানুয়ারি) সকাল ১১ টার সময় ধামরাই পৌর শহরের ইদগাহ মাঠে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রফিকরাজু ক্যাডেট অ্যাকাডেমি ধামরাই শাখার পরিচালক মো. রেজাউল এর সভাপতিত্বে বক্তব্য দেন লিখনের বাবা আবুল হোসেন রাশেদ, লিখনের মা মিনু আক্তার, মো. মিনর হোসেনসহ এলাকার বিভিন্ন ব্যাক্তিরা।

রফিকরাজু ক্যাডেট অ্যাকাডেমি ধামরাই শাখার পরিচালক মো. রেজাউল বলেন, লিখন আমার স্কুলের একজন মেধাবী ছাত্র ছিল। লিখন হত্যায় জড়িতদের দ্রুত শাস্তির দাবিতে জানায়।

হোসাইন মাজিদ লিখনের বাবা মো. আবুল হোসেন রাশেদ বলেন, আমার ছেলেকে বংশী নদীতে নিয়ে নির্যাতন করে হত্যা করা হয়েছে। আমার ছেলের হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবি জানায়।

লিখনের মা মিনু আক্তার বলেন, আমার ছেলে লিখনকে বংশী নদীতে হাত-পা বেধেঁ পানিতে ফেলে হত্যা করা হয়েছে। যারা আমার ছেলেকে হত্যা করেছে তাদের ফাঁসির কাষ্টে ঝুলিয়ে শাস্তির দাবিতে জানায়।

প্রসঙ্গ, ২০২০ সালের ১৩ আগস্টে পূর্ব শক্রতার জের ধরে রফিকরাজু ক্যাডেট অ্যাকাডেমির ধামরাই শাখার নবম শ্রেণির ছাত্র হোসাইন মাজিদ লিখনকে বংশী নদীর পারে নিয়ে হাত-পা বেঁধে নদীতে ফেলে হত্যা করে ছিল মো. ইমন ও দীপসহ কয়েকজনে। লিখন হত্যা হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে তারা ধামরাই থানা পুলিশের কাছে আটক হয়। পরে লিখনের বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড