• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সপ্তম দিনের উদ্ধার অভিযান চলছে, দুই মরদেহের পরিচয় মিলেছে

  সারাদেশ ডেস্ক

৩০ ডিসেম্বর ২০২১, ১৩:৩৭
সপ্তম দিনের উদ্ধার অভিযান চলছে, দুই মরদেহের পরিচয় মিলেছে
ছবি : সংগৃহীত

ঝালকাঠির লঞ্চে আগুনের ঘটনায় সুগন্ধা ও বিষখালী নদীতে নিখোঁজদের সন্ধানে সপ্তম দিনের মতো উদ্ধার অভিযান শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ডের সদস্যরা স্পিডবোট ও ডুবুরি নিয়ে নদীর এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটছেন।

অগ্নিকাণ্ডের ঘটনার পর নদী থেকে এ পর্যন্ত নিখোঁজ ৫ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। তাদের মধ্যে গতকাল বুধবার উদ্ধার হওয়া দুটি মরদেহের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন- সিমু বেগম (২৫) ও আবদুল হক মিয়া (৩৫)। সিমুর বাড়ি বরগুনা সদরের খাজুরতলা গ্রামে এবং হক মিয়া নরসিংদীর রায়পুরের হাইমোড়া গ্রামের বাসিন্দা। মৃতদেহ দুটি স্বজনদের কাছে হস্তাস্তর করা হয়েছে।

এ নিয়ে ৫ জনের মধ্যে ৪ জনের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। একজনের পরিচয় না পাওয়ায় তার মৃতদেহ বেওয়ারিশ হিসেবে সমাহিত করা হয়। পুলিশ বলছে, সমাহিত করা ওই ব্যক্তি সনাতন ধর্মের।

আরও পড়ুন : কক্সবাজারে বাসচাপায় শিক্ষক নিহত

এ দিকে, নৌ-পরিবহন অধিদফতরের ইঞ্জিনিয়ার অ্যান্ড শিপ সার্ভেয়ার অ্যান্ড এক্সামিনার আরাফাত হোসেনের নেতৃত্বে ৪ সদস্যের তদন্ত টিম দ্বিতীয় দিনের মতো পুড়ে যাওয়া লঞ্চ এবং ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের সদস্যদের স্বাক্ষ্যগ্রহণ করছেন। পাশাপাশি হাসপাতালে ভর্তি অগ্নিদগ্ধ ও আহতদের সঙ্গেও কথা বলে তদন্ত দল।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড