• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোংলায় প্রকাশ্যে ছিনতাই

  সারাদেশ ডেস্ক

২৯ ডিসেম্বর ২০২১, ১৩:০৮
বাগেরহাট
আহত নারী (ছবি : সংগৃহীত)

বাগেরহাটে মোংলা পৌর শহরে প্রকাশ্য দিবালোকে তাসলিমা বেগম (৪২) নামের এক নারীর কাছ থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ছিনিয়ে নেয় একটি চক্র।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরের দিকে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ওই নারী মৃত মো. ছরোয়ার হোসেনের স্ত্রী।

জানা গেছে, এ সময় তার পাশে দাঁড়িয়ে থাকা কয়েকজন যুবক ওই নারীর চোখে ও মুখে অজানা কিছু ছিটিয়ে দিয়ে হাতে থাকা ব্যাগ ও গহনা ছিনিয়ে নিয়ে যায়।

মেয়ে সাদিয়া আফরিন সুমি জানান, মঙ্গলবার শহরের রাস্তার পাশে দাঁড়িয়ে কেনাকাটা করছিলেন তাসলিমা বেগম। সেখানে পাশে দাঁড়িয়ে থাকা কয়েকজন যুবক এসে তার মুখের ওপর পাউডারের মতো কিছু ছিটিয়ে দিলে তিনি অজ্ঞান হয়ে যান। এ সময় ওই ব্যক্তিরা মায়ের হাতে থাকা দুটি রুলি, গলায় থাকা চেন, ৪টি আংটি ও নগদ ১০ হাজার টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা অচেতন অবস্থায় মাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মোংলা পোর্ট পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর বলেন, কদিন আগেও আমার বোনের সাথে এরকম একটি ঘটনা ঘটে। তবে ছিনতাইকারীরা এখনও ধরাছোঁয়ার বাইরে রয়েছে। পৌর শহরে আগের চেয়ে ইদানীং মাদকসেবীদের উৎপাত বেড়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর হস্তক্ষেপে এদের আইনের আওতায় আনা সম্ভব বলে আমি মনে করি। তাহলে আমরা মোংলার সাধারণ জনগণ শান্তিতে চলাচল ও বসবাস করতে পারব।

আরও পড়ুন : বরগুনায় কিশোরীকে একমাস আটকে রেখে ধর্ষণ

মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বর্ণালঙ্কার ও টাকা ছিনতাইয়ের একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া আহত তাসলিমা বেগমকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে এবং এর সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টাও চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড