• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে দুই চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ভাঙচুর-গুলিবর্ষণ

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান' ফেনী

১১ ডিসেম্বর ২০২১, ০৯:৪২
ফেনীতে দুই চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ভাঙচুর-গুলিবর্ষণ
বাড়িতে ভাঙচুর । ছবি : অধিকার

ফেনীতে নৌকার প্রতিদ্বন্দ্বী দুই চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ভাঙচুর ও গুলিবর্ষণ করা হয়েছে।

শুক্রবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী জেলা যুবলীগের সদস্য সাইফুল ইসলাম পাটোয়ারী আবু ও ইব্রাহীমের বাড়িতে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তদের অভিযোগ বর্তমান চেয়ারম্যান ও আ. লীগ মনোনীত প্রার্থী করিম উল্লাহর প্রতিদ্বন্দ্বী হওয়ায় তার নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে। করিম উল্লাহ সদর উপজেলা আ.লীগের সভাপতি।

সাইফুল ইসলাম পাটোয়ারী আবুর জানান, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে আ.লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী করিম উল্লাহ বিকমের নেতৃত্বে প্রায় শতাধিক সন্ত্রাসী তার মধ্য ছনুয়া গ্রামের বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা ঘরের দরজা জানালা ভাঙচুর করে গুলিবর্ষণ করে। এ সময় তাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলে। অন্যথায় পরিবারের সবাইকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

তিনি আরও জানান, এসময় গুলির শব্দে পুরো এলাকা প্রকম্পিত হয়। অপর প্রার্থী ইব্রাহীমের পূর্ব সিলোনীয়া গ্রামের বাড়িতেও সন্ত্রাসীরা হামলা চালায়। ইব্রাহীম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

চেয়ারম্যান প্রার্থী করিম উল্লাহ বলেন, ইব্রাহীম বিভিন্ন রকম উস্কানিমূলক ও বিভ্রান্তিকর প্রচার করায় স্থানীয় লোকজন তার বাড়িতে চড়াও হয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আণে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, এক প্রার্থীর বাড়িতে হামলা হওয়ার খবর পেয়েছি। খবর পেয়ে ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিনের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে রয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড