• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার বলি মারুফা, দেবর পলাতক

  সাদ্দাম হোসেন, সাভার (ঢাকা)

০৯ ডিসেম্বর ২০২১, ২১:৩৭
লাশ
লাশ। প্রতীকী ছবি

পরকীয়ার জেরে সাভার আশুলিয়ায় মারুফা (২৮) নামে এক প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে হত্যায় অভিযুক্ত দেবর পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) ভোরে আশুলিয়ার নরসিংহপুর এলাকার ডেকো পোশাক কারখানার সামনের একটি বাড়ি থেকে মারুফার লাশ উদ্ধার করে পুলিশ।

মারুফা পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার জাটিবুনিয়া গ্রামের মোস্তফার মেয়ে। তার স্বামী আল-আমিন কুয়েত প্রবাসী বলে জানা গেছে। তবে মারুফা সাভারের স্থানীয় শারমিন গ্রুপের একটি কারখানায় চাকরি করতেন। ১২ বছরের এক কন্যা ছাড়াও ৬ বছরের ছেলে সন্তান রয়েছে মারুফার।

এ দিকে, মারুফাকে হত্যায় অভিযুক্ত পলাতক দেবরের নাম হাসান (৩০)। তিনি বরগুনা জেলার পাথরঘাটা থানার লেমুয়া গ্রামের জাকিরের ছেলে। প্রায়ই মারুফার বাসায় তিনি যাতায়াত করতেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

মারুফার প্রতিবেশীরা জানিয়েছে, প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে প্রত্যেকে নিজ নিজ কাজে চলে যান। তবে ফিরে এসে তারা দেখেন মারুফা ঘুম থেকে উঠেনি। পরে ঘরে প্রবেশ করে তাকে মৃত অবস্থায় দেখলে তারা থানায় খবর দেন।

এ দিকে, মারুফার ছোট্ট শিশু সন্তান ফাহিম বলেন, গতকাল (বুধবার) হাসান চাচ্চু বাসায় এসেছিল। তিনি আম্মুর সাথে মারামারি করে আম্মুর মোবাইল নিয়ে যান।

অন্যদিকে পুলিশ জানিয়েছে, নিহতের স্বামী কুয়েত প্রবাসী। গত ৫ মাস আগে চাকরির জন্য এই এলাকায় আসেন মারুফা। প্রথমে মামার সাথে থাকলেও পরবর্তীতে আলাদা বাসা নেন তিনি। সেখানে মারুফার মামাতো দেবর হাসানের যাতায়াত ছিল।

পুলিশ আরও জানায়, আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছি। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। গতরাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আমরা হাসানকে আটকের চেষ্টা করছি। তাকে আটক করতে পারলেই বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন : কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিব অধিকারকে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড