• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি বাতিলের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

  রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী (জামালপুর)

০৯ ডিসেম্বর ২০২১, ২০:১৭
মানববন্ধন
মানববন্ধন (ছবি : অধিকার)

জামালপুরের সরিষাবাড়ীতে ভাটারা স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটি বাতিলের দাবিতে শ্রেণিকক্ষে তালা ঝুলিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। সম্প্রতি নির্বাচন ছাড়াই ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে এগারোটার দিকে ভাটারা স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত সমাবেশে বিক্ষুব্ধরা বলেন, দ্রুত সময়ের মধ্যে এই ম্যানেজিং কমিটি বাতিল করা না হলে অনির্দিষ্টকালের জন্য ক্লাস বর্জন, পাঠদানে শিক্ষকদের অসহযোগিতাসহ অবস্থান ধর্মঘট কর্মসূচির ঘোষণা দেন তারা।

এদিকে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন হুমায়ুন কবীর সেনা, এমদাদুল হক, মোখলেছুর রহমান ও মিনাল প্রমুখ।

এ সময় তারা বলেন, অভিভাবক সদস্য হিসেবে মোজ্জাফর আলীকে মনোনয়নপত্র সংগ্রহে বাধাদান করায় নির্বাচনি তফসিল বাতিল করে নির্বাচন স্থগিত করার জন্য প্রিজাইডিং অফিসারের নিকট আবেদন করা হয়। পরবর্তীতে কোনো ধরনের নির্বাচন ছাড়াই প্রভাব খাটিয়ে আবু বক্কর সিদ্দিককে অবৈধ কমিটিতে সভাপতি করা হয়। আমরা বিষয়টি জানতে পেরে এলাকাবাসীসহ অভিভাবকরা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের নিকট এই অবৈধ কমিটি বাতিলের জন্য আবেদন করেছি। আমরা এই অবৈধ কমিটি বাতিল করে নির্বাচনের মাধ্যমে বৈধ কমিটি চাই।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড