• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোহরাব হোসেনের জয়ে আনন্দিত মস্তফাপুরবাসী

  এসএম রাসেল, মাদারীপুর

০৭ ডিসেম্বর ২০২১, ২১:৫০
বিজয়ী সোহরাব হোসেন (ছবি : অধিকার)

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. সোহরাব হোসেন খান। তার বিজয়ে আনন্দ-উৎসবে মেতেছে পুরো মস্তফাপুর ইউনিয়নবাসী। রবিবার (২৮ নভেম্বর) তিনি নির্বাচনে জয়লাভ করেন।

বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ফারুক হোসেন জানান, রবিবার তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে মস্তফাপুর ইউনিয়নে আনারস প্রতীকে মো. সোহরাব হোসেন খান চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হন। নির্বাচনে জয়লাভ করায় সোমবার থেকে তার সমর্থক ও অনুসারীরা এলাকায় আনন্দ-উৎসবে মেতে উঠেছে।

তিনি আরও বলেন, নবনির্বাচিত চেয়ারম্যান মো. সোহরাব হোসেন খান একজন জনবান্ধব নেতা ও সাদা মনের মানুষ। তিনি এর আগে দুইবার চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করেন। ভোটারদের ভোটে তিনি নির্বাচিত হলেও প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ষড়যন্ত্রে বারবার হেরে গেছেন। এবার এই ইউনিয়নের আরও একজন প্রভাবশালী নেতা মো. রাশেদুল হক মিল্টন মোল্লা সোহরাব হোসেন খানকে সমর্থন দেওয়ায় তার বিজয় সুনিশ্চিত হয়।

সরেজমিনে জানা যায়, সোহরাব হোসেন খান চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আনন্দ-উল্লাসে মেতেছে তার অনুসারীরা। বিভিন্ন ব্যক্তি, সংগঠন ও গ্রামের পক্ষ থেকে তাকে দেওয়া হচ্ছে সংবর্ধনা।

এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান মো. সোহরাব হোসেন খান বলেন, আমি এই ইউনিয়নেরই সন্তান। জনগণের প্রত্যক্ষ ভোটে আমি নির্বাচিত হয়েছি। যতদিন বাঁচবো, জনগণের সেবক হয়েই বাঁচবো। মস্তফাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় হবে সর্বস্তরের মানুষের। সবার সহযোগিতা নিয়ে সামনে চলতে চাই।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড