• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে ওষুধ ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০৫ ডিসেম্বর ২০২১, ১২:৫৯
ব্যবসায়ীর রহস্য জনক মৃত্যু
ব্যবসায়ীর রহস্য জনক মৃত্যু । ছবি : অধিকার

গাজীপুরের শ্রীপুরের কাওরাইদ বাজারের এক ওষুধ ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

রবিবার (৫ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কাওরাইদকে এন উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশে পণ্ডিত ভিটার একটি বহেরা গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় হাবিবুল বাশারকে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে সকাল ১০টার দিকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

নিহত হাবিবুল বাশার(২৭) শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের খায়রুল ইসলাম প্রধানের দ্বিতীয় ছেলে। সে কাওরাইদ বাজারের ওষুধের ব্যবসা করত।

নিহতের মামাতো ভাই শারফুল ইসলাম জানান, শনিবার (৪ডিসেম্বর) রাতে দোকান থেকে বাড়িতে যাননি। ওই রাতে অনেক খোঁজাখোজি করেও তাকে পাওয়া যায়নি। পরে রবিবার সকালে স্থানীয়দের মাধ্যমে বাশারের খবর জানতে পারি।

নিহতের পিতা খায়রুল ইসলাম প্রধান জানান, তার ছেলে একজন ঔষধ ব্যবসায়ী। কাওরাইদ বাজারে একটি ঔষধের দোকান রয়েছে। রাতে অনেক খুঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে আজ সকালে স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পারি।

মেম্বার নূরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা একটা রহস্য জনক মৃত্যু। শনিবার রাত ১০ টায় হাবিবুল বাড়িত না ফিরায় তার বাবা বাজারে এসে ঔষধের দোকানের সাটার খোলা পান। এ সময় তারা হাবিবুলকে একাধিক বার ফোন দিলে সে ফোন রিসিভ করেননি। পরে মধ্য রাত ১২ টা পর্যন্ত দোকানে অপেক্ষা করে তার বাবা দোকান বন্ধ করে বাড়িতে চলে আসে।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, লাশের গায়ে কোথাও কোনো আঘাতর চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া সুনির্দিষ্টভাবে এ বিষয়ে কিছু বলা সম্ভব না।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড