• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষ : গুলিবিদ্ধ ৫

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

০৫ ডিসেম্বর ২০২১, ০৯:৩৭
রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে ৫ গুলিবিদ্ধসহ আহত ৮
দুই গ্রুপের সংঘর্ষ । ছবি : অধিকার

নরসিংদীর রায়পুরা উপজেলার চাঁনপুর ইউনিয়নের কুঁড়েরপাড় গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৮ জন আহত হয়েছে। এ ঘটনায় একটি একনলা বন্ধুকসহ সোহাগ মিয়া (২৫) নামে একজনকে আটক করা হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) সকালে চরাঞ্চলের চাঁনপুর ইউনিয়নের কুড়েঁরপাড় গ্রামের এরশাদ গ্রুপ ও খালেক মালেক গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- মৃত রশিদ মিয়ার ছেলে দুলাল মিয়া (৫০), মৃত নবু মিয়ার ছেলে সোহেল মিয়া (২৮), হানিফ মিয়ার ছেলে সৈয়দ হোসেন (৪২), জুলহাস মিয়ার ছেলে কালন মিয়া (২২), তাহের মিয়ার ছেলে মসির মিয়া (২৫) গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানায়, গত (২৫ অক্টোবর) এরশাদ মিয়া গ্রুপের আলমগির হোসেন নিজ বাড়ি থেকে বের হয়ে নরসিংদী তার শ্বশুর বাড়িতে যাওয়ার পথিমধ্যে অপর গ্রুপের লোকেরা পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় থানায় মামলা হলে আসামিরা পলাতক অবস্থায় আদালত থেকে আগাম জামিন নিয়ে আসে। কয়েকদিন যাবত প্রতিপক্ষ দলের লোকজন নিয়ে এলাকায় ঢুকতে চেষ্টা করলে এরশাদ গ্রুপের লোকজন বাঁধা দেয়। ফলে দুই দলই সংঘর্ষে জড়িয়ে পড়ে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, সেখানকার এলাকাবাসী অস্ত্রসহ ১ জনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। তার কাছ থেকে একটি একনলা বন্ধুক উদ্ধার করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সংঘাত এরাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড