• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গেমিং ল্যাপটপ কিনতে শিশুকে খুন, গ্রেফতার ৪

  মনিরুজ্জামান, নরসিংদী

০৪ ডিসেম্বর ২০২১, ২০:২৭
গ্রেপ্তারকৃত দুই খুনি
গ্রেপ্তারকৃত দুই অপরাধী সিয়াম ও রাসেল। (ছবি : দৈনিক অধিকার)

গেমিং ল্যাপটপ কেনার টাকা জোগাড় করতে ইয়ামিন (৮) নামের এক শিশুকে অপহরণের পর হত্যার দায়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা সিআইডি ও ক্রাইম পেট্রোল দেখে এ কাজে উদ্বুদ্ধ হয়েছে বলে জানা গেছে। শুক্রবার রাতে তাদের গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

শনিবার (৪ ডিসেম্বর) সকালে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার উত্তর বাখরনগর গ্রামের নূরুল হকের ছেলে সিয়াম উদ্দিন (১৯), মৃত আসাদ মিয়ার ছেলে সুজন মিয়া (২৪), মৃত রাজা মিয়ার ছেলে কাঞ্চন মিয়া (৫৪) ও পিরিজকন্দি গ্রামের কবির মিয়ার ছেলে রাসেল মিয়া (১৮)।

নিহত ইয়ামিন একই গ্রামের মালয়েশিয়া প্রবাসী জামাল মিয়ার ছেলে এবং বাখর নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্র।

অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, টিভিতে সিআইডি ও ক্রাইম পেট্রোল সিরিয়াল দেখে গেমিং ল্যাপটপ কেনার টাকার জন্য সিয়াম ও রাসেল মিলে ইয়ামিনকে (০৮) অপহরণ করে। তারা সিআইডি ও ক্রাইম পেট্রোল দেখে মোবাইলে স্ক্রিপ্টেডবায়া এ্যপস ব্যবহার করে ভিপিএনের মাধ্যমে ফোন করে ইয়ামিনের মায়ের কাছে মুক্তিপণের ১০ লক্ষ টাকা দাবি করে। মুক্তিপণের টাকা না পেয়ে অপহরণের দিন সন্ধ্যায় হাত ও পা বাধা অবস্থায় বালিশ চাপা দিয়ে ইয়ামিনকে হত্যা করে সিয়াম ও রাসেল। হত্যার পর লাশ গোয়াল ঘরে বস্তাবন্ধি করে রাখা হয়। ঘটনার ৪ দিন পর বস্তাবন্ধি লাশ রাতের আঁধারে ডোবার মধ্যে ফেলে দেয় আসামিরা।

তিনি জানান, নিখোঁজের ঘটনায় বুধবার রাতে ইয়ামিনের মা অজ্ঞাতনামা আসামি করে রায়পুরা থানাতে একটি অপহরণ মামলা দায়ের করেন। সেই সূত্র ধরে সাড়াশি অভিযানে নামে রায়পুরা থানা পুলিশ। পরে ডোবা থেকে ইয়ামিনের লাশ উদ্ধার করা হয়। এরপর শুক্রবার দিবাগত রাত ৪ টার দিকে রায়পুরা থানাধীন উত্তর বাখরনগর এলাকা থেকে সিয়াম উদ্দিন ও রায়পুরা থানাধীন পিরিজকান্দি এলাকা থেকে রাসেল মিয়াকে আটক করা হয়। ঘটনার সঙ্গে জড়িত মো. সুজন মিয়া ও কাঞ্চন মিয়া নামে আরও দুজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড