• বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

০২ ডিসেম্বর ২০২১, ১১:৪৮
ছবি : অধিকার

চুয়াডাঙ্গায় ঘাড়ে ইনজেকশন পুশ করে শামসুল শেখ (৬০) নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জাহিদ হাসান (৩০) নামে বৃদ্ধের নাতনি জামাইকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন দলিয়ারপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বাদী রফিকুল ইসলাম জানান, কামনা খাতুন (২০) তার ভাগ্নি। বাবা-মা না থাকায় ছোট বেলা থেকেই নানাবাড়িতেই তার বেড়ে ওঠে। দুই বছর আগে কামনা খাতুনের সাথে বিয়ে হয় জাহিদের। কিন্তু জাহিদের অত্যাচার নির্যাতনে অতিষ্ঠ হয়ে কিছুদিন পরই তাকে তালাক দেন কামনা। কিন্তু তারও কিছুদিন পর জাহিদ ক্ষমা চেয়ে ভাল হয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিলে কামনা আবারও তাকে বিয়ে করে। কিন্তু বিয়ের পর জাহিদ ফের নির্যাতন শুরু করলে কামনাও তাকে আবারও তালাক দেয়। এবার তালাক দেওয়াতে জাহিদ ক্ষিপ্ত হয়। এরই জের ধরে গত ২৯ নভেম্বর কামনার নানা বাড়িতে আসে। নানা শামসুল তখন বারান্দার চৌকিতে শুয়ে ছিলেন। জাহিদ কীটনাশক ভর্তি একটি ইনজেকশন শামসুলের ঘাড়ে পুশ করে। যন্ত্রণায় চিৎকার করলে এসময় আশেপাশের মানুষ ছুটে এসে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গত ২৯ নভেম্বর নিজ বাসায় শামসুল শেখের ঘাড়ে কিটনাশকের ওষুধ দিয়ে ইনজেকশন পুশ করা হয়। তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে গতকাল বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর পর তার ছেলে রফিকুল ইসলাম বাদী হয়ে মামলা করলে রাতে জাহিদকে নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়।'

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড