• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে বাসের চাপায় বাবা-ছেলের মৃত্যু

  মো. রাফিকুর রহমান, রাজশাহী

০২ ডিসেম্বর ২০২১, ১১:০৭
রাজশাহী
ছবি : প্রতীকী

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিজয়নগর বাসলিতলা এলাকায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ওই এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতারা হলেন 'দীপশিখা' এনজিওর কর্মী দিনাজপুর জেলার ঘোড়াঘাটা থানার আব্দুল আজিজের ছেলে সাজু মিয়া (৩২) ও তার সাত বছরের স্কুলপড়ুয়া ছেলে আব্দুল্লাহ আল আলিফ।

ঘটনাস্থল থেকে রাজশাহীর গোদাগাড়ী প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন, নিহত সাজু মিয়া দীপশিখা নামে একটি এনজিওতে কর্মরত ছিলেন। গোদাগাড়ীতে বাসা ভাড়া নিয়ে থাকেতেন তিনি। বৃহস্পতিবার সকালে তার ছেলে আব্দুল্লাহ আল আলিফকে স্কুলে রাখতে যাচ্ছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা রাজশাহীগামী বিআরটিসি বাস সরাসরি তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে বাবা ও ছেলের মৃত্যু হয়। তবে বিআরটিসি বাসটি গাছের সঙ্গে লেগে দুমড়ে মুচড়ে গেলেও কোনো যাত্রী, চালক বা হেলপার হতাহত হননি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যায়।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে রাস্তার পাশেই রাখা হয়েছে। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে আইনি প্রক্রিয়ায় শেষে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এ ঘটনায় মামলা হবে বলে জানিয়েছেন তিনি।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড