• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

০১ ডিসেম্বর ২০২১, ১২:১৭
ছবি : সংগৃহীত

জামালপুরের বকশীগঞ্জে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন-২০২১ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে মো. ফিরোজ মিয়া চাকা প্রতীক নিয়ে ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার আলী হাসান চেয়ার প্রতীক নিয়ে ৪৯ ভোট পান , সাধারণ সম্পাদক পদে সিরাজুল ইসলাম দেওয়াল ঘড়ি প্রতীক নিয়ে ৫৯ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মজিদ হারিকেন প্রতীক নিয়ে ২২ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে মোয়াজ্জেম হোসেন হিলারী মাছ প্রতীক নিয়ে ৮৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফরিদ আহম্মেদ হরিণ মার্কা নিয়ে ২৬ ভোট, অর্থ বিষয়ক সম্পাদক পদে খন্দকার মনিরুরজ্জামান মাইক প্রতীক নিয়ে ৭৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহিন আলম ৩৮ ভোট ও প্রচার সম্পাদক পদে শামসুদ্দোহা কলম প্রতীক নিয়ে ৭০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হাকিম জগ প্রতীক নিয়ে ৪৩ ভোট পেয়ে পরাজিত হন।

গতকাল সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনমুন জাহান লিজা,সাব রেজিস্ট্রার জুয়েল মিয়া, নির্বাচন কমিশনার উপজেলা সহকারী প্রোগামার খায়রুল বাশার ও রিটার্নিং কর্মকর্তা পরিসংখ্যান মো. রাফিউজ্জামান, উপজেলা হিন্দু কল্যাণ সমিতির সভাপতি রমেশ কর্মকার।

এ বিষয়ে নির্বাচন কমিশনার খায়রুল বাশার দৈনিক অধিকারকে জানান, ১১৪ ভোটের মধ্য ১১৩ ভোট প্রদান করেছেন ও একটি ভোট নষ্ট হয়েছে। ১৩ পদের মধ্যে ৮ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড