• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে ঘর থেকে রাজমিস্ত্রির মৃতদেহ উদ্ধার

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২৭ নভেম্বর ২০২১, ১৬:০৭
পিরোজপুরে ঘর থেকে রাজমিস্ত্রির মৃতদেহ উদ্ধার
মৃত রাজমিস্ত্রির পরিবার। ছবি : অধিকার

পিরোজপুর পৌরসভার ভাইজোড়া নামক এলাকা থেকে এনামুল শেখ নামে এক রাজমিস্ত্রির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ নভেম্বর) রাতে ভাড়া বাড়ি থেকে আঘাতপ্রাপ্ত এনামুলকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রেশমাকে আটক করেছে পুলিশ।

নিহত এনামুল শেখ (৩৮) পিরোজপুর পৌরসভার শিকারপুর এলাকার মোতালেব শেখের ছেলে। রাজমিস্ত্রির কাজ করার পাশাপাশি পিরোজপুর শহরে একটি চায়ের দোকান চালাত সে। এনামুল তার স্ত্রী রেশমা (২৮) এবং দুই শিশু সন্তান নিয়ে পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর কবির সিকদারের প্রতিবেশি প্রবাসী জামাল শিকদারের বাড়িতে ভাড়া থাকত। ৭ মাস আগে ওই বাড়ির একটি কক্ষ তিনি ভাড়া নিয়েছিল।

পৌর কাউন্সিলর মো. কবির শিকদার জানান, নিহত এনামুলের স্ত্রী রেশমার সাথে তার দেবরের অবৈধ সম্পর্ক ছিল। শুক্রবার রাতে এনামুলকে মৃত অবস্থায় পাওয়ার আগে স্থানীয়রা রেশমা এবং তার দেবর রাকিবকে ওই ঘর থেকে বেরিয়ে যেতে দেখেছে। ২ মাস আগে রেশমা তার দেবরের সাথে গিয়ে ১৫ দিন অন্যত্র ছিল বলেও জানান কাউন্সিলর।

পিরোজপুর জেলা হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. তন্ময় মজুমদার জানান, এনামুলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল এবং আঘাতের একাধিক চিহ্ন রয়েছে তার শরীরে। মূলত সে কারণেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো. মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত এনামুলের স্ত্রী রেশমাকে থানায় আনা হয়েছে। তবে মৃতের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত বলা যাবে বলেও জানান তিনি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড