• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে বোমা বিস্ফোরণে নারী-শিশু আহত

  এস. এম. রাসেল , মাদারীপুর

২৭ নভেম্বর ২০২১, ০৯:৪৯
মাদারীপুরে বোমা বিস্ফোরণে শিশু-নারী আহত
আহত নারী । ছবি : অধিকার

মাদারীপুরের কালকিনিতে রাস্তার পাশে ব্যাগ ভর্তি বোমা বিস্ফোরিত হয়ে দুলুফা বেগম (২৮) নামে এক নারী ও সুমি (৮)নামে এক শিশু আহত হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকালে বোমা বিস্ফোরিত ঘটনা ঘটে। আহত দুলুফা উপজেলার সিডিখান এলাকার দক্ষিণ সিডিখান গ্রামের সুমন শিকদারের স্ত্রী ও সুমি একই গ্রামের আইউবআলী শিকদারের মেয়ে।

পুলিশ ও এলাকা সুত্রে জানা গেছে, দুলুফা বেগম ও সুমি খানম মিলে সিডিখান রাস্তা দিয়ে বাড়ির দিকে রওনা দিয়ে আসছিলেন। এ সময় রাস্তার পাশে রাখা ব্যাগ ভর্তি ৮-১০টি বোমা হঠাৎ করে বিস্ফোরিত হয়। এতে বোমার স্প্লিটারের আঘাতে দুলুফা বেগম ও সুমি আহত হয়। তাদের দুজনকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

দুলুফা বেগমের শ্বশুর মউজালী শিকদার বলেন, রাস্তার পাশ দিয়ে আমার পুত্রবধূ বাড়ি ফেরার পথে বোমার আঘাতে আহত হয়েছে। সদ্য অনুষ্ঠিত দ্বিতীয়ধাপে ইউপি নির্বাচনের জের ধরে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করা হয়েছে।

এ বিষয় জানতে চাইলে নবনির্বাচিত সিডিখান ইউপির চেয়ারম্যান চানমিয়া শিকদার ফোন ধরেনি। পরাজিত চেয়ারম্যান প্রার্থী মিলন মিয়া বলেন, আহত মহিলা দুলুফা বোমা লুকানোর সময় বিস্ফোরিত হয়ে আহত হয়েছে।

আরও পড়ুন : টঙ্গীর মাজার বস্তিতে ভয়াবহ আগুন

কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আলামত সংগ্রহ করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড