• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাটকেলঘাটা খাদ্যগুদামে অভ্যন্তরীণ আমন সংগ্রহ উদ্বোধন

  সেলিম হায়দার, তালা (সাতক্ষীরা)

২৪ নভেম্বর ২০২১, ২১:১৮
খাদ্যশস্য সংগ্রহের শুভ উদ্বোধন (ছবি : অধিকার)

সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা খাদ্যগুদামে ২০২১-২২ অর্থবছরে অভ্যন্তরীণ আমন সংগ্রহ মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ শুরু হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সকালে পাটকেলঘাটা গুদাম চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাসের সভাপতিত্বে খাদ্যশস্য সংগ্রহের শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গোপাল চন্দ্র, খলিল নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রনব ঘোষ বাবলু, সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল হাই, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওবায়দুল হক, মিল মালিক সমিতির সভাপতি ইবাদুল ইসলাম, প্রণয় কুমার পাল, মোয়াজেম হোসেন রঞ্জু।

স্বাগত বক্তব্যে পাটকেল ঘাটা ভারপ্রাপ্ত কর্মকর্তা (খাদ্য) মো. আবুল হাসান বলেন, আমন মৌসুমে মিলারদের কাছ থেকে ৪০ টাকা কেজি দরে ২৫০৬ মেট্রিক টন চাল ও কৃষকদের কাছ থেকে ২৭ টাকা কেজি দরে ৫১৬ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে।

আরও পড়ুন : নোয়াখালীতে অনুসন্ধানী সাংবাদিকতা বিষয়ক মতবিনিময় সভা

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কোনো কৃষক যেন হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। মিলার ও কৃষকদের কাছ থেকে মানসস্মত চাল ও ধান সংগ্রহ করতে হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড