• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শৈলকুপার সারুটিয়া ইউনিয়নে নৌকা প্রত্যাশী মনজের আলী

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

২৪ নভেম্বর ২০২১, ১৯:৪৬
আওয়ামী লীগ নেতা মনজের আলী
আওয়ামী লীগ নেতা মনজের আলী (ছবি : অধিকার)

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিনাইদহের শৈলকূপা উপজেলার ৬ নম্বর সারুটিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা মনজের আলী। কেন্দ্র থেকে মনোনয়ন পেলে নৌকা প্রতীকের মাঝি হয়ে সারুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে লড়তে চান তিনি।

জানা যায়, মনজের আলী উপজেলার সারুটিয়া ইউনিয়নের বড় মৌকুড়ী গ্রামের মরহুম নিয়ামত আলীর সন্তান। মরহুম নিয়ামত আলী ছিলেন সারুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি। মনজের আলী পেশায় একজন ব্যবসায়ী। বেনিপুর মাধ্যমিক বিদ্যালয়ে অধ্যায়নকালে ছাত্রলীগের রাজনীতি দিয়ে পথচলা শুরু করেন। এরপর ১৯৮৬-৯০ সাল পর্যন্ত শৈলকূপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

১৯৯০-৯১ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক, ১৯৯২-৯৬ সাল পর্যন্ত যুগ্ম সাধারণ সম্পাদক ও ১৯৯৫-২০০০ সাল পর্যন্ত জেলা যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক পদে সফলভাবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য হিসেবে দায়িত্বে আছেন। এছাড়া তৎকালীন ১৯৯০ সালের স্বৈরাচার এরশাদবিরোধী আন্দোলনে অংশগ্রহণ, ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি অবৈধ নির্বাচন প্রতিহত করতে আন্দোলন, ১/১১ তত্ত্বাবধায়ক সরকারের পরবর্তী সময় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার মুক্তির দাবিতে রাজপথে সক্রিয় ভূমিকা পালন করেন মনজের। এছাড়া ১৯৯০ সালে এরশাদবিরোধী আন্দোলনের কারণে কারাবরণও করেন এই আওয়ামী লীগ নেতা।

সারুটিয়া ইউনিয়নের সাধারণ ভোটাররা জানান, আমাদের এলাকায় আওয়ামী লীগের নামই শুনিয়েছেন মনজের। বর্তমান চেয়ারম্যানসহ যে কয়েকজন মনোনয়ন প্রত্যাশী আছেন তাদের মধ্যে সাধারণ ভোটারদের মুখে উল্লেখযোগ্যভাবে শোনা যাচ্ছে তার নাম। মনজের আলী লোক হিসেবে অত্যন্ত ভালো মনের মানুষ। সে নৌকা পেলে তাকেই ভোট দিয়ে বিজয়ী করার কথা জানান সাধারণ ভোটাররা।

আরও পড়ুন : নোয়াখালীতে অনুসন্ধানী সাংবাদিকতা বিষয়ক মতবিনিময় সভা

মনজের আলী বলেন, আমি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বুকে ধারণ করে ছাত্রজীবন থেকে আজ পর্যন্ত বিভিন্ন সামাজিক, গঠনমূলক ও আওয়ামী লীগের জন্য কাজ করে আসছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নের জন্য সর্বদা আমি বদ্ধপরিকর। আমি নৌকার মনোনয়ন পেলে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নের মানুষের জন্য নিরলসভাবে কাজ করব।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড