• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোম্পানীগঞ্জে ট্রাকচাপায় কিশোর নিহত

  হামিদ রনি, নোয়াখালী

১৬ নভেম্বর ২০২১, ১৪:০১
নোয়াখালী
ছবি : প্রতীকী

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ট্রাকচাপায় ফাহাদ হোসেন (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আবদুল করিম (৫২) নামে আরও একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার চরপার্বতী ইউনিয়নের চৌধুরীহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহাদ হোসেন চরপার্বতী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মো. মোস্তফার ছেলে। জন্মের পর থেকে তার বাবা নিখোঁজ। একমাত্র ছেলেকে হারিয়ে এখন পাগলপ্রায় মা সাজেদা। আহত আবদুল করিম ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শেখ আহম্মদের ছেলে।

চরপার্বতী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রতিদিনের ন্যায় চৌধুরীহাট বাজারের ব্যবসায়ী করিম মিয়া বাইসাইকেল করে ফাহাদকে নিয়ে বাজারে দিকে যাচ্ছিলেন। পথে তাদের সাইকেলটি স্থানীয় আশরাফ বেপারী বাড়ির সামনে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে সাইকেলসহ তারা ট্রাকের চাকায় পিষ্ট হয়। ফাহাদ হোসেন ঘটনাস্থলেই মারা যায়। আর আশঙ্কাজনক অবস্থায় আবদুল করিমকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : ভৈরবে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি পালিয়ে যাওয়ায় অনুসন্ধান চালানো হচ্ছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড