• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়ায় মাদকসহ চার কারবারি আটক

  এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

০৮ নভেম্বর ২০২১, ১০:৩৪
উখিয়া
আটককৃতরা (ছবি : অধিকার)

উখিয়ায় মাদকসহ ৪ কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫, কক্সবাজার। রবিবার (৭ নভেম্বর) বিকাল ৫টার দিকে উপজেলার পালংখালীর গয়ালমারা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলো- গয়ালমারার গুরা মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম, পশ্চিম পালংখালীর আবদুর রহিমের পুত্র রিয়াজুল করিম বাপ্পি, বটতলী এলাকার আবদুস সালামের ছেলে সাখাওয়াত হোসেন মোল্লা ও একই এলাকার মৃত সোনা আলীর ছেলে জয়নাল উদ্দিন। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুরা মিয়া পালিয়ে যায়।

র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) আবদুস সালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল গয়ালমারার গুরা মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় মাদক কারবারিরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় চারজনকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে তাদের তথ্যমতে গুরা মিয়ার বসতঘর তল্লাশি করে ৩ লাখ ৫০ হাজার ইয়াবা, ১৮ বোতল হুইস্কি এবং ১৮ ক্যান বিয়ার জব্দ করা হয়। এসময় তাদের ৬টি মোবাইলও জব্দ করা হয়।

আরও পড়ুন : পিরোজপুরে নির্বাচনি প্রচারণায় যুবলীগ নেতা গুলিবিদ্ধ

আটক মাদক কারবারিরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে পরস্পর যােগসাজসে টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারের বিভিন্ন জায়গায় বিক্রি করছিল।

আটককৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড