• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

'প্রয়োজনে টাকা নে ইয়াবার কারবার কর'

  মাহফুজ আলম প্রিন্স, রংপুর

০৭ নভেম্বর ২০২১, ১৪:৩২
'প্রয়োজনে টাকা নে ইয়াবার কারবার কর'
ভুক্তভোগী। ছবি : অধিকার

আমি ভালো হইতে চাই, কি করে ভালো হব? ইয়াবা গাঁজাসহ মাদকের কারবার না করেও একের পর এক মাদকের মামলা দেয়া হচ্ছে। এ পর্যন্ত ছয়টি মামলা দেয়া হয়েছে। তারা বলছেন প্রয়োজনে টাকা নে ইয়াবার কারবার কর। আমি এতে রাজি না হওয়ায় আমাকে তারা ষড়যন্ত্রের জাল বিছিয়ে পুলিশ দিয়ে একের পর এক মাদক মামলায় আসামি করা হচ্ছে। সংবাদ সম্মেলন করে রংপুর জেলার ভগিবালা পাড়া গ্রামের মৃত্যু আবদুল গফুরের ভুক্তভোগী ছেলে মো আনারুল ইসলাম এসব কথা বলেন।

রবিবার (৭ নভেম্বর) রংপুর রিপোর্টারস ক্লাবে সংবাদ সম্মেলন করে নাম না প্রকাশে কয়েকজন মাদক কারবারিদের বিরুদ্ধে।

সংবাদ সম্মেলনে আনারুলের স্ত্রী বলেন, প্রথমে অভাবের তাড়নায় মাদকের কারবার করতে গিয়ে ১০ মাস জেল খেটেছে আনারুল। এরপর সব ছেড়ে ভালো হয়ে যায় সে। কিন্তু কিছু মাদক কারবারিদের ষড়যন্ত্রে পুলিশকে দিয়ে একের পর এক মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে তারা আমার স্বামীর বিরুদ্ধে।

তিনি আরও বলেন, নামের মিল থাকায় অন্যের মাদক মামলায় জেল খেটেছে সে দ্বিতীয় বার। সর্বশেষ ২২ মে বাসায় ঢুকে আমার স্বামী আনারুল ইসলামকে ধরে নিয়ে ইয়াবা ও গাঁজার আরও একটি মামলা দেয়। প্রায়ই বাসায় ঘুম থেকে জাগিয়ে সবাইকে মারধর করে।

আনারুল বলেন, প্রায় ৫ বছরে সময়ের বেশি মাদকের কারবার থেকে ফিরে নিজের ব্যবসা বাণিজ্য নিয়ে ব্যস্ত তবুও এখন এদের কারণে বাসায় পরিবার পরিজন নিয়ে শান্তিতে থাকতে পারছি না।

আনারুল আরও বলেন, এ পর্যন্ত মোট ছয়টি মামলায় আসামি করা হয়েছে। এখন অগ্রিম টাকা দিয়ে ব্যবসা করার চাপ দিচ্ছে এবং প্রত্যেক মাসে দুইজন করে আসামি ধরিয়ে দেয়ার জন্য হামলা পর্যন্ত করা হয়েছে। এমনকি বাসায় ঢুকে নিরীহ ছেলেকে মারধর করা হয়েছে।

আরও পড়ুন : বিদ্রোহী প্রার্থী ছাড়াই জমে উঠেছে নির্বাচনি প্রচারণা

সংবাদ সম্মেলনে নিজের পরিবারকে মাদক কারবারিদের কবল থেকে রক্ষার দাবি জানান আনারুল ইসলাম। এ সময় তার পরিবারের সদস্যসহ গ্রামের বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড