• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে সাম্প্রদায়িক সংঘর্ষে গুলিবিদ্ধ যুবকের মৃত্যু

  এস এম ইউসুফ আলী,ব্যুরো প্রধান (ফেনী)

৩০ অক্টোবর ২০২১, ১৩:১১
ফেনীতে সাম্প্রদায়িক সংঘর্ষে গুলিবিদ্ধ যুবকের মৃত্যু
যুবকের মৃত্যু । ছবি : অধিকার

ফেনীতে সাম্প্রদায়িক সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে কাউসার (১৯) নামের এক জন মারা গেছেন। সে জেলার সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের ভোয়াগ গ্রামের ব্যবসায়ী একরামুল হক সবুজের বড় ছেলে।

শুক্রবার (২৯ অক্টোবর) রাজধানীর কাকরাইল ইসলামিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, গত ১৬ অক্টোবর ফেনী শহরের ট্রাংকরোস্থ বড় মসজিদে নামাজ শেষে বের হওয়ার সময় মাথা ও মুখে গুলিবিদ্ধ হয় সে। স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে গত কয়েকদিন সোনাগাজীর নিজ বাড়িতে ছিল। বৃহস্পতিবার রাত থেকে তার অবস্থার অবনতি হলে শুক্রবার ভোর ৫টার দিকে তাকে ঢাকায় নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের চাচা আতাউল ইসলাম জানান, নিহত কাউসারের পিতার সাথে পারিবারিক ব্যবসা দেখা শুনা করত। ওই দিন দোকানের মালামাল কিনতে কাউসার ফেনী গিয়েছিল। মসজিদ থেকে নামাজ শেষে বের হওয়ার সাথে সাথে সাম্প্রদায়িক সংঘর্ষের সময় গুলিতে আহত হয়ে দুই সপ্তাহ ধরে অসুস্থ ছিলেন। গতকাল রাতে সে মৃত্যুবরণ করে।

আরও পড়ুন : মিরসরাইয়ে নৌকার প্রার্থী সমর্থন দিয়ে সরে দাঁড়ালের দুই বিদ্রোহী প্রার্থী

এদিকে শুক্রবার রাতে তার লাশ সোনাগাজী পৌর শহরের কাশ্মীর বাজার সড়কের ভাই ভাই মঞ্জিলের বাসায় আনা হয়। শনিবার সকাল ৯টায় পৌর শহরের কেন্দ্রীয় জামে মসজিদে প্রথম নামাজে জানাজা ও ১০টায় ভোয়াগ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে আব্দুর রাজ্জাক মাষ্টার বাড়ীর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ৩ ভাই ও ১ বোনের মধ্যে কাউছার ছিল সবার বড়।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড