• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি নির্বাচন : ১৬ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

  এম মোবারক হোসাইন,পঞ্চগড়

২৮ অক্টোবর ২০২১, ১২:২৮
রংপুর
ছবি : সংগৃহীত

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে উপজেলার সাতটি ইউনিয়নে চেয়ারম্যান ও সাধারণ সদস্য ও মহিলা সংরক্ষিত সদস্যদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) উপজেলা নির্বাচন অফিসার ও দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসারগনের কাছ থেকে প্রতীক নেন প্রার্থীরা।

১৭ অক্টোবর ইউপি চেয়ারম্যান পদে ৩৩ জন, সাধারণ সদস্য ৯৬১ ও মহিলা সংরক্ষিত সদস্য পদে ৯২ জন ৩৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছিলেন। ২১ অক্টোবর যাচাই-বাছাইয়ে ব্যাংকের ঋণ থাকার কারণে দুইজন সাধারণ সদস্য প্রার্থিতা বাতিল করা হয়। ২৬ অক্টোবর সাত ইউনিয়নের সাধারণ সদস্য ১৫ জন ও মহিলা সংরক্ষিত ১ জন মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

বুধবার উপজেলার সাত ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতীক প্রাপ্তরা হলেন বাংলাবান্ধা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুবুল আলম মিলন (নৌকা), স্বতন্ত্র প্রার্থী কুদরত ই খুদা মিলন (চশমা), রাশেদ আলী (আনারস )।

২নং তিরনইহাট ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দানিয়েল হোসেন (নৌকা), স্বতন্ত্র প্রার্থী আলমগীর হোসাইন (চশমা ), আনোয়ার হুসাইন খোকন (মোটরসাইকেল) রুবেল রানা (গোলাপফুল), ও আব্দুল মালেক (আনারস)।

৩নং তেতুলিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাসুদ করিম সিদ্দিকী (নৌকা), বিএনপি সমর্থিত শাহাদত হোসেন রঞ্জু (মোটর সাইকেল), শ্রমিক নেতা ইনছান আলী (আনারস) ও জামায়াত সমর্থিত জাহাঙ্গীর আলম (চশমা)।

৪ নং শালবাহান ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আশরাফুল ইসলাম (নৌকা), ফজলুর রহমান লিটন (আনারস), মতিয়ার রহমান (চশমা ), ও ইসলাম আন্দোলনের সাইফুল ইসলাম (হাতপাখা)।

৫ নং বুড়াবুড়ি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ কামাল ( নৌকা), তারেক হোসেন (চশমা ), বাদশা সুলায়মান (আনারস ), আব্দুল হালিম ( গোলাপফুল ), সাজিয়ার রহমান (ঘোড়া ), রবিউল ইসলাম ( অটোরিকশা ) ও আবু তালেব ( হাতপাখা ) এবং কামরুজ্জামান কামু অপেক্ষাধীন রয়েছে।

৬ নং ভজনপুর ইউনিয়নে আ’লীগ মনোনীত প্রার্থী হারুন অর রশিদ লিটন (নৌকা), মকসেদ আলী (চশমা), ইমদাদুল হক (মোটরসাইকেল),মসলিম উদ্দিন (আনারস), ও জাকির হোসেন (হাতপাখা)

৭নং দেবনগর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ ডাবলু (নৌকা), ছলেমান আলী (ঘোড়া), মহসীন উল হক (মোটরসাইকেল) ও তরিকুল ইসলাম (আনারস)।

উপজেলা নির্বাচন অফিসার আলী হোসেন জানান, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে তেঁতুলিয়া উপজেলার সাতটি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য, মহিলা সংরক্ষিত সদস্য পদে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। ৫ নং বুড়াবুড়ি ইউনিয়নের কামরুজ্জামান কামুর প্রতীক স্থগিত রয়েছে। আগামী ১১ নভেম্বর ব্যালট পেপারের মাধ্যেমে ভোট গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড